• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরুষ্কার #InThisTogether উদ্যোগে সামিল চাহাল, করোনা যুদ্ধে আর্থিক অনুদান লেগ স্পিনারের

করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে এবার সামিল হলেন যুজবেন্দ্র চাহাল। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার #InThisTogether উদ্যোগ তথা প্রচারে সামিল হয়ে আর্থিক অনুদান করেছেন টিম ইন্ডিয়া তথা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের লেগ স্পিনার। যা ক্রিকেট প্রেমীদের নজর কেড়েছে। কোভিড যুদ্ধে সামিল হওয়া চাহালের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে দেশের সব মহল।

চাহালের আর্থিক অনুদান

চাহালের আর্থিক অনুদান

করোনা ভাইরাসের বিরুদ্ধে মোকাবিলায় একটি ত্রাণ তহবিল তৈরি করেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি ও তাঁর স্ত্রী তথা অভিনেত্রী অনুষ্কা শর্মা। সোশ্যাল মিডিয়ায় #InThisTogether শীর্ষক প্রচার কিংবা উদ্যোগে সামিল হয়েছেন যুজবেন্দ্র চাহাল। তাঁর জাতীয় তথা আইপিএল দলের অধিনায়কের তহবিলে লেগ স্পিনার ৯৫ হাজার টাকা জমা করেছেন বলে খবর।

লক্ষ্য ৭ কোটি টাকা

লক্ষ্য ৭ কোটি টাকা

করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে ভারত সরকারের পাশে দাঁড়িয়ে তাঁদের তৈরি করা ত্রাণ তহবিলে অল্প সময়ের মধ্যে প্রচুর অর্থ জমা পড়ায় আপ্লুত হয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। জানিয়েছেন সোশ্যাল #InThisTogether শীর্ষক প্রচার চালিয়ে তাঁরা সাত কোটি টাকা একত্র করতে চান। এই টাকা দেশের অক্সিজেনের ঘাটতি ও অন্যান্য স্বাস্থ্য পরিষেবার জন্য খরচ করা হবে বলে জানিয়েছেন বিরুষ্কা।

২ কোটি টাকা দিয়েছেন বিরুষ্কা

২ কোটি টাকা দিয়েছেন বিরুষ্কা

কেবল আর্থিক তহবিল গঠন নয়,করোনা ভাইরাসের বিরুদ্ধে কঠিন যুদ্ধে সামিল হয়ে দেশকে ২ কোটি টাকা অনুদান দিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি ও তাঁর স্ত্রী তথা অভিনেত্রী অনুষ্কা শর্মা। দেশকে কঠিন বিপদ থেকে উদ্ধারের লক্ষ্যে প্রতি নাগরিককে সামর্থ্য অনুযায়ী সহযোগিতার আবেদন জানিয়েছেন বিরুষ্কা। তাতে সামিল হয়েছেন ভারতীয় লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল।

করোনা যুদ্ধে ক্রিকেটারদের অনুদান

করোনা যুদ্ধে ক্রিকেটারদের অনুদান

কোভিড ১৯ যুদ্ধে দেশের পাশে দাঁড়িয়েছেন সচিন তেন্ডুলকর, শিখর ধাওয়ান, অজিঙ্ক রাহানে, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, জয়দেব উনাদকাট, শ্রীবৎস গোস্বামী, লক্ষ্মীরতন শুক্লা, ঋষভ পন্থের মতো প্রাক্তন ও বর্তমান ক্রিকেটাররা। দুঃসময়ে ভারতকে আর্থিক সাহায্যে এগিয়ে এসেছেন ওয়েস্ট ইন্ডিজের নিকোলাস পুরান, অস্ট্রেলিয়ার প্যাট কামিন্স, ব্রেট লি-র মতো রথীরা। ক্রিকেট অস্ট্রেলিয়া, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস, পাঞ্জাব কিংস নিজেদের মতো করে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।

English summary
Yuzvendra Chahal donated 95 thousands rupee towards Virat Kohli and Anushka Sharma's 'In This Together' campaign
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X