• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১০ ওভারে ৮৯! ভারতীয় স্পিনারদের মধ্যে লজ্জাজনক অধ্যায় রচনা চাহালের

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে প্রথম ওয়ান ডে ম্যাচে ভারতের বিরুদ্ধে ৩৭৪ রানের পাহাড়প্রমাণ স্কোর খাড়া করে অস্ট্রেলিয়া। সৌজন্যে ভারতীয় বোলারদের হতশ্রী পারফরম্যান্স। সবার মধ্যে টিম ইন্ডিয়ার যে বোলার সবচেয়ে বেশি রান দিলেন, তিনি লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল। একই সঙ্গে ওয়ান ডে-তে ভারতীয় স্পিনারদের মধ্যে লজ্জাজনক অধ্যায় রচনা করলেন যুজি।

সিডনি-তে চাহালের বোলিং

সিডনি-তে চাহালের বোলিং

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১০ ওভার বল করে ৮৯ রান দেন লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল। মার্কাস স্টইনিসকে শূন্য রানে ফিরিয়ে দিলেও চাহালের ৮.৯০ ইকোনমি রেট নিয়েই চলছে চর্চা।

এর আগের রেকর্ড

এর আগের রেকর্ড

ভারতীয় স্পিনারদের মধ্যে ওয়ান ডে-তে সবচেয়ে বেশি রান দেওয়ার এর আগের রেকর্ডও ছিল যুজবেন্দ্র চাহালের ঝুলিতে। ২০১৯ সালের বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে ১০ ওভার বল করে ৮৮ রান দিয়েছিলেন লেগ স্পিনার। সিডনিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নিজেরই রেকর্ড ভেঙে লজ্জাজনক অধ্যায় রচনা করলেন চাহাল।

ওয়ান ডে-তে ১০ ওভারে সবচেয়ে বেশি রান

ওয়ান ডে-তে ১০ ওভারে সবচেয়ে বেশি রান

সবমিলিয়ে ওয়ান ডে ক্রিকেটে সবচেয়ে বেশি রান দেওয়া বোলারদের তালিকার শীর্ষেও রয়েছেন একজন ভারতীয়। লজ্জাজনক নজির রয়েছে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমারের ঝুলিতে। ২০১৫ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ১০ ওভার বল করে ১০৬ রান দিয়েছিলেন ভুবি।

চাহালের কেরিয়ার

চাহালের কেরিয়ার

ভারতীয় দলের হয়ে এখনও পর্যন্ত ৫৩টি ওয়ান ডে ম্যাচ খেলে ৯২টি উইকেট নিয়েছেন যুজবেন্দ্র চাহাল। ৪২ রান দিয়ে নেওয়া ৬ উইকেট চাহালের সেরা বোলিং।

কলকাতাঃ জ্ঞানবন্ত সিংয়ের পদপ্রাপ্তি নিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি রাজ্যপালের,টুইটেও খোঁচা

ওয়ান ডে ৩৭৪, ভারতের বিরুদ্ধে কোন নজির অস্ট্রেলিয়ার! কী বলছে পরিসংখ্যান

English summary
Yuzvendra Chahal concedes most runs as an Indian spinner in ODIs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X