• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৩৯তম জন্মদিনে বাবার হয়ে দুঃখপ্রকাশ যুবরাজের! কৃষক আন্দোলন নিয়ে ভিন্ন মত প্রাক্তন তারকার!

৩৯তম জন্মদিনে কেন্দ্রীয় সরকারর বিরুদ্ধে চলতে থাকা কৃষক আন্দোলনকে ঘিরে তৈরি হওয়া বিতর্কের দ্রুত নিষ্পত্তি চান টিম ইন্ডিয়ার প্রাক্তন অল রাউন্ডার যুবরাজ সিং। দিল্লি সীমান্তে বিক্ষোভরত কৃষকদের নিয়ে করা মন্তব্যের জন্য বাবা তথা দেশের প্রাক্তন ক্রিকেটার যোগরজ সিংয়ের বক্তব্যের সঙ্গে যে তিনি একমত নন, দুঃখপ্রকাশ করে তাও জানিয়ে দিয়েছেন ২০১১ সালের বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের নায়ক।

৩৯তম জন্মদিনে বাবার হয়ে দুঃখপ্রকাশ যুবরাজের! কৃষক আন্দোলন নিয়ে ভিন্ন মত প্রাক্তন তারকার!

কেন্দ্রের পেশ করা তিন আইনের বিরুদ্ধে রাস্তায় নেমে প্রতিবদে মুখর হয়েছেন কৃষকরা। তাঁদের সংগঠিত আন্দোলনে কম্পিত হয়েছে দেশ। এহেন পরিস্থিতিতে বিক্ষোভরত কৃষকদের পূণ সমর্থন করেন দেশের প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিং। বলেন, কৃষকদের দাবি যথার্থ। আন্দোলনকারীদের কথা শোনা উচিত সরকারের। এই দুঃসময়ে দেশের সব ক্রীড়া ব্যক্তিত্বদের সরকারি পুরস্কার ফিরিয়ে দিয়ে কৃষকদের পাশে দাঁড়ানোর পরামর্শ দিয়েছিলেন যোগরাজ।

কৃষক বিক্ষোভকে সমর্থন থাকলেও বাবার মন্তব্যে সে নেই যুবরাজের

বাবা যোগরাজ সিংয়ের সরকার বিরোধী মন্তব্য যে টিম ইন্ডিয়ার প্রাক্তন ব্যাটসম্যান যুবরাজ সিংয়ের অস্বস্তি বাড়িয়ে দিয়েছে, তা প্রমাণ হল অবশেষে। নিজের ৩৯তম জন্মদিনে রীতিমতো টুইট করে বাবা যোগরাজের মন্তব্যের জন্য দুঃখপ্রকাশ করলেন যুবি। কৃষক আন্দোলন নিয়ে তাঁর ভাবনা বাবার বিরুদ্ধ বলেও জানাতে ভোলেননি যুবরাজ। বলছেন, যোগরাজ সিংয়ের বক্তব্য সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত। কৃষক আন্দোলনকে ঘিরে তৈরি হওয়ার বিতর্কেরও দ্রুত নিষ্পত্তি চেয়েছেন দেশের প্রাক্তন অল রাউন্ডার। রাজনৈতিক চাপে যুবরাজের এই পদক্ষেপ কিনা, তা নিয়ে ধোঁয়াশায় ক্রিকেট মহল।

পাশাপাশি দেশজুড়ে বাড়তে থাকা করোনা ভাইরাসের সংক্রমণ লাঘব করতে নাগরিকদের আরও সচেতন হওয়ার আবেদন জানিয়েছেন যুবরাজ সিং। দেশবাসীকে সরকার প্রদত্ত স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শও দিয়েছেন ২০০৭-এর টি-টোয়েন্টি বিশ্বকাপে ৬ ছক্কার নায়ক। একত্রিত ভাবে করোনা ভাইরাসকে হারানো সম্ভব বলে মনে করেন যুবি।

English summary
Yuvraj Singh strongly opposed father's comments on farmer's agitation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X