• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মহিলা এশিয়া কাপে ভারতীয় তারকার বিরুদ্ধে তৃতীয় আম্পায়ারের ভুলে ভরা সিদ্ধান্ত, গর্জে উঠলেন যুবরাজ

Google Oneindia Bengali News

শ্রীলঙ্কার বিরুদ্ধে মহিলা এশিয়া কাপের ম্যাচে তৃতীয় আম্পায়ারের জঘন্য সিদ্ধান্তের শিকার হতে হয়েছে ভারতীয় মহিলা দলের ক্রিকেটার পূজা ভাস্ত্রকরকে। 'চোখ থাকতেও অন্ধ' একটা কথা রয়েছে বাংলায়, পূজাকে রান আউট করিয়ে দেওয়ার পর সেই কথাটা হুবহু প্রযোজ্য হতে পারে এই ম্যাচে তৃতীয় আম্পায়ারের দায়িক্ব সামলানো শিবানী মিশ্রর ক্ষেত্রে।

কী ঘটেছে:

কী ঘটেছে:

ভারতের ইনিংসের শেষ বলের আগের বলে রান আউট হন পূজা ভাস্ত্রকর, এই আউটকে ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক। অফ সাইডে খেলে ডবল রান নেওয়ার জন্য উইকেটের মধ্যে দৌড়ান পূজা। দ্বিতীয় রান পূর্ণ করে তিনি যখন স্ট্রাইকিং এন্ডে ফিরছিলেন তখন শ্রীলঙ্কার উইকেটরক্ষক অনুষ্কা সঞ্জীবনি তাঁকে আউটের চেষ্টা করেন। অন-ফিল্ড আম্পায়াররা সিদ্ধান্ত নেন তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নেওয়ার। কিন্তু টেলিভিশনের পর্দায় পুরোটা একাধিক বার দেখার সুযোগ পেয়েও অন্ধের মতো সিদ্ধান্ত দেবেন শিবানী কে জানতো। যেখানে স্পষ্ট বোঝা যাচ্ছে ব্যাটের কিছুটা অংশ ক্রিজের মধ্যে ঢুকে রয়েছে সেখানে পূজাকে আউট করিয়ে দেন এই আম্পায়ার। এসিসি'র প্রতিযোগীতায় এই নিম্ন মানের আম্পায়ারিং-এর প্রতিবাদ করেছেন যুবরাজ সিং।

আম্পায়ারের সিদ্ধান্ত বিশ্বাস করতে পারেননি ধারাভাষ্যকাররাও:

যতক্ষণ তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত আসেনি ততক্ষণ এক ধারাভাষ্যকার জানাচ্ছিলেন তাঁর মতে ব্যাটসম্যান ক্রিজে ঢুকে গিয়েছে। কিন্তু জায়ান্ট স্ক্রিনে যখন আউট ফুটে ওঠে তখন অবিশ্বাস্যে তাঁর মুখ থেকে বেরিয়ে আসে, "সিদ্ধান্ত আউট! হে ভগবান। আমি বিশ্বাস করতে পারছি না। আমার মনে হয়েছে ব্যাটার ঢুকে গিয়েছে।"

আম্পায়ারের সমালোচনায় যুবরাজ সিং:

তৃতীয় আম্পায়ারের জঘন্য সিদ্ধান্তের বিরুদ্ধে টুইটারের নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন যুবরাজ সিং। তিনি লিখেছেন, "তৃতীয় আম্পায়ারের নেওয়া অত্যন্ত খারাপ সিদ্ধান্ত ছিল এটা! পূজা ভাস্ত্রকরকে বেনিফিট অব ডাউট দেওয়া উচিৎ ছিল।"

শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের মহিলা দলের পারফরম্যান্স:

শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের মহিলা দলের পারফরম্যান্স:

মহিলা এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ৪১ রানে পরাজিত করে ভারত। প্রথমে ব্যাটিং করে ভারতীয় দল তোলে১৫০/৬ রান। ভারতের হয়ে ৫৩ বলে ৭৬ রান করেন জেমিমা রড্রিগেজ। রান ডিফেন্ড করতে গিয়ে শ্রীলঙ্কার ইনিংসকে গুটিয়ে দিতে ভারতের প্রয়োজন পরে ১৮.২ ওভার, ১০৯ রানে শেষ হয়ে যায় লঙ্কা বাহিনীর ইনিংস। দায়ালান হেমলতা ভারতের হয়ে তিনটি উইকেট নেন, দীপ্তি শর্মা এবং পূজা ভাস্ত্রকর দু'টি করে উইকেট পান।

সিরিজ জয়ের লক্ষ্যে গুয়াহাটিতে নামতে চলেছে ভারত, এক নজরে দুই দলের সম্ভাব্য একাদশ,আবহাওয়ার আপডেট এবং পিচ রিপোর্টসিরিজ জয়ের লক্ষ্যে গুয়াহাটিতে নামতে চলেছে ভারত, এক নজরে দুই দলের সম্ভাব্য একাদশ,আবহাওয়ার আপডেট এবং পিচ রিপোর্ট

English summary
Yuvraj Singh slams the poor decision given by third umpire on Pooja Vastrakar's controversial run out. It happened during the match between India and Sri Lanka in the Women's Asia Cup.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X