• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তাঁর ১২ বলে অর্ধশতরানের রেকর্ড কোন ভারতীয় ক্রিকেটার ভাঙতে পারেন, জানালেন যুবরাজ

১২ বলে অর্ধশতরান! আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে করা তাঁর এই রেকর্ড কেবল ভারতীয় অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়া ভাঙতে পারেন বলে মনে করেন লেজেন্ড যুবরাজ সিং। কেন বিরাট কোহলি এবং রোহিত শর্মার নাম উল্লেখ করলেন না যুবি?

ভারতের জয়

ভারতের জয়

২০০৭-র টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ ই-র গুরুত্বপূর্ণ ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি মহেন্দ্র সিং ধোনি নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল। দক্ষিণ আফ্রিকার ডারবানে হওয়া এই ম্যাচে আগে ব্যাট করে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে পাহাড়প্রমাণ ২১৮ রান তুলেছিল টিম ইন্ডিয়া। জবাবে ১৮ রান আগে শেষ হয়ে গিয়েছিল ইংল্যান্ডের ইনিংস।

১২ বলে অর্ধশতরান

১২ বলে অর্ধশতরান

ওই ম্যাচে ১৬ বলে ৫৮ রানের ঝড়ো ইনিংস খেলেছিলেন যুবরাজ সিং। মাত্র ১২ বলে অর্ধশতরান করেছিলেন যুবি। যা আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে রেকর্ড। ওই ম্যাচেই ইংল্যান্ডের ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রডের এক ওভারে ছটি ছক্কা হাঁকিয়েছিলেন যুবরাজ।

রেকর্ড ভাঙতে পারেন পান্ডিয়া

রেকর্ড ভাঙতে পারেন পান্ডিয়া

এখনও পর্যন্ত বিশ্বের কোনও ক্রিকেটার আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে যুবরাজ সিং-র ১২ বলে অর্ধশতরানের রেকর্ড ভাঙতে পারেননি। তা বলে তাঁর রেকর্ড বরাবার অক্ষত থাকবে, তেমনটাও বিশ্বাস করেন না ভারতের প্রাক্তন অল রাউন্ডার। ভারতীয় অল রাউন্ডার হার্দিক পান্ডিয়া, তাঁর রেকর্ড ভাঙতে পারেন বলে মনে করেন যুবরাজ সিং।

হার্দিকের ক্ষমতা

হার্দিকের ক্ষমতা

যুবরাজ সিং-র কথায়, পিচের সবদিকে ফ্রি স্ট্রোক নিতে পারেন হার্দিক পান্ডিয়া। এই তরুণ অল রাউন্ডার প্রতিভার খনি বলে জানিয়েছেন যুবি। তবে তাঁকে গাইড করার জন্য ভারতীয় দলে একজন ক্রিকেটার প্রয়োজন বলে মনে করেন যুবি।

বিদেশি ক্রিকেটার ছাড়া আইপিএল! কী মত ধোনির চেন্নাই সুপার কিংসের?

English summary
Yuvraj Singh select Hardik Pandya to beak his T20 record
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X