• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বায়োপিকে তাঁর চরিত্রে 'গালি বয়' সিনেমার অভিনেতাকে দেখতে চান যুবরাজ

বায়োপিকে নিজের চরিত্রে নিজেকে দেখতে পেলে সবচেয়ে বেশি খুশি হতেন যুবরাজ সিং। তবে সেটা হয়তো একটু বেশিই বাড়াবাড়ি হয়ে যেত বলেও মনে করেন ভারতের প্রাক্তন অল রাউন্ডার। সেই রসিকতার মধ্যেও তাঁর জীবনী নিয়ে সিনেমায় কাকে তিনি মুখ্য ভূমিকায় দেখতে চান তা জানিয়ে দিলেন যুবি।

খেলোয়াড়দের বায়োপিক এখন ট্রেন্ড

খেলোয়াড়দের বায়োপিক এখন ট্রেন্ড

এর আগে ভারতের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিক বেরিয়েছে। তাতে এমএসের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সুশান্ত সিং রাজপুতকে। ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের জীবনী নিয়ে সিনেমার মুখ্য ভূমিকায় ছিলেন ইমরান হাসমি। বক্সিং লেজেন্ড মেরি কমের চরিত্রে অভিনয় করে সুনাম অর্জন করেন প্রিয়াঙ্কা চোপড়া। সচিন তেন্ডুলকরকে নিয়ে তৈরি ডকু-ফিচারে রূপালি পর্দায় মুখ দেখিয়েছেন খোদ মাস্টার ব্লাস্টার।

তৈরির পথে কপিল

তৈরির পথে কপিল

১৯৮৩-র বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেট দলের অধিনাযক কপিল দেবের বায়োপিক তৈরি হওয়ার পথে। সিনেমায় কপিলের চরিত্রে অভিনয় করছেন রনবীর সিং। বিসিসিআই সভাপতি তথা দেশের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনী নিয়ে সিনেমা তৈরির ইচ্ছাপ্রকাশ করেছেন করণ জোহর। একই সঙ্গে আরও এক ভারতীয় লেজেন্ড তথা ২০১১-র বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অন্যতম সদস্য যুবরাজ সিং-র বায়োপিক বানানো নিয়েও শোরগোল শুরু হয়েছে বি-টাউনে।

যুবরাজের চরিত্রে কে

যুবরাজের চরিত্রে কে

এ ব্যাপারে প্রশ্ন করা হলে রসিকতার ঢঙে যুবরাজ সিং বলেন, নিজের চরিত্রে তিনি নিজে অভিনয় করতে পারলে সবচেয়ে বেশি খুশি হতেন। তবে তা একটু বাড়াবাড়ি হয়ে যেত বলে স্মরণ করিয়ে এ চরিত্রের জন্য নিজের পছন্দের অভিনেতার নামও ঘোষণা করেছেন যুবি। তাঁর মতে, 'গালি বয়' সিনেমায় এমসি শেরের চরিত্রে অভিনয় করা সিদ্ধান্ত চতুর্বেদী এই চরিত্রের জন্য উপযুক্ত। যদিও এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন পরিচালক। তবে তাঁর চরিত্রে সিদ্ধান্ত অভিনয় করার সুযোগ পেলে তিনি খুশি হবেন বলেও জানিয়েছেন ভারতের প্রাক্তন অল রাউন্ডার।

যুবরাজের কেরিয়ার

যুবরাজের কেরিয়ার

ভারতের হয়ে ৪০টি টেস্ট, ৩০৪টি ওয়ান ডে ও ৫৮টি টি-টোয়েন্টি খেলে ১০ হাজারেরও বেশি রান করেছেন যুবরাজ সিং। ভারতকে ২০০৭-র টি-টোয়েন্টি চ্যাম্পিয়নশিপ, ২০১১-র ৫০ ওভারের বিশ্বকাপ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন যুবি। মারণ ক্যান্সারের সঙ্গে যুদ্ধেও জয় হাসিল করেন ভারতের অন্যতম সেরা বাঁ-হাতি। ২০১৯-এ সব ধরনের ক্রিকেটকে বিদায় জানান যুবরাজ।

English summary
Yuvraj Singh named 'Gully Boy' actor for his character in his biopic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X