• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সৌরভের ৫০তম জন্মদিনে শুভেচ্ছার বন্যা! যুবরাজ-কাইফের আবেগঘন বার্তা, জাফর করলেন কোন অনুরোধ?

Google Oneindia Bengali News

আজ ৮ জুলাই। পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায় ৫০তম জন্মদিন কাটাচ্ছেন লন্ডনে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও রাজনীতিবিদ থেকে ক্রীড়াবিদরা বিসিসিআই সভাপতিকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা দিচ্ছেন। সৌরভকে ব্যক্তিগতভাবেও অনেকেই ফোন করে বা মেসেজ পাঠিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর দীর্ঘায়ু কামনা করছেন।

যুবরাজ-কাইফের আবেগঘন বার্তা, জাফর করলেন কোন অনুরোধ?

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের তরফে সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে ২০০০ সালের এশিয়া কাপের একটি ছবি পোস্ট করা হয়েছে। বাংলাদেশের বিরুদ্ধে ওই ম্যাচে সৌরভ অপরাজিত ১৩৫ রানের ইনিংস খেলে ভারতকে জয় এনে দিয়েছিলেন ৮ উইকেটে। বিসিসিআইয়ের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলেও বোর্ড সভাপতিকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে। আইপিএলের বিভিন্ন দলের তরফেও সৌরভের জন্মদিনের উইশ করা হয়েছে।

সৌরভ গঙ্গোপাধ্যায়কে অধিনায়ক হিসেবে পেয়ে যাঁরা তারকা হয়ে উঠেছেন সেই যুবরাজ সিং, মহম্মদ কাইফরাও আবেগঘন পোস্ট করেছেন সৌরভকে নিয়ে। মহম্মদ কাইফ ন্যাটওয়েস্ট ট্রফি জয়ের মুহূর্তের দুটি ছবি পোস্ট করে লিখেছেন, ফাইন ব্যাটসম্যান থেকে আউটস্ট্যান্ডিং ক্যাপ্টেন এবং এখন ভারতীয় ক্রিকেটকে সামগ্রিকভাবে নেতৃত্ব দিচ্ছেন আমার সবচেয়ে প্রিয় অধিনায়ক ও মেন্টর সৌরভ গঙ্গোপাধ্যায়।

চেতেশ্বর পূজারা পোস্ট করেছেন কলকাতা নাইট রাইডার্সে থাকাকালীন সৌরভের সঙ্গে ব্যাটিং করার মুহূর্তের ছবি। সৌরভ গঙ্গোপাধ্যায়কে বিসিসিআইয়ের 'হার্ট অ্যান্ড সোল' বলে উল্লেখ করে রবিন উথাপ্পা লিখেছেন, সৌরভ অনেককেই অনুপ্রেরণা জুগিয়েছেন।

যুবরাজ সিং টুইট বার্তায় লিখেছেন, হ্যাপি বার্থডে দাদা! সৌরভ গঙ্গোপাধ্যায় একজন ভালো বন্ধু, ইমপ্যাক্টফুল ক্যাপ্টেন এবং এমন একজন সিনিয়র যাঁর কাছ থেকে তরুণ ক্রিকেটাররা শিখতে পারেন। সুরেশ রায়না-সহ সকলেই সৌরভের নীরোগ দীর্ঘজীবন কামনা করে শুভেচ্ছা জানিয়েছেন। জীবনের ৫০ বছর পূর্তিতে দাদাকে ব্যাট তোলার অনুরোধ জানিয়েছেন ওয়াসিম জাফর।

রাজ্যের কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় টুইটে সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সৌরভের বেহালার বাড়ির গেটের সামনে তাঁর ভক্তরা কেক কাটেন। তাঁদের কেউ সৌরভকে দেশের রাষ্ট্রপতি হিসেবে দেখতে চান, কেউ বা দাবি করেছেন বেহালা চৌরাস্তা মেট্রো স্টেশনটির সৌরভের নামাঙ্কিত হোক। সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া। তিনিও লন্ডনেই রয়েছেন।

বাংলার প্রাক্তন ও বর্তমান ক্রিকেটাররাও সৌরভ গঙ্গোপাধ্যায়কে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই শুভেচ্ছা জানিয়েছেন। লক্ষ্মীরতন শুক্লা থেকে সৌরাশিস লাহিড়ী, অশোক দিন্দা সকলেই সৌরভের সঙ্গে নিজেদের ছবি পোস্ট করে জন্মদিনের উইশ করেছেন। আজ সিএবিতে সৌরভের জন্মদিন উদযাপন করা হবে। প্রদর্শিত হবে তথ্যচিত্র। সৌরভ লন্ডন থেকে ভার্চুয়ালি যোগ দেবেন।সিএবির অনুষ্ঠানেও প্রাক্তন ও বর্তমান ক্রিকেটারদের আমন্ত্রণ জানিয়েছেন সিএবি কর্তারা।

English summary
Yuvraj Describes Sourav Gangly As Great Friend Impactful Captain. Wasim Jaffer Requests Dada To Raise The Bat On His 50th Birthday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X