• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গম্ভীরের পায়ে হাত দিয়ে প্রনাম কিশোর ভক্তের, হাসি মুখে আবদার রাখলেন প্রাক্তন তারকা, দেখুন ভিডিও

গম্ভীরের পায়ে হাত দিয়ে প্রনাম কিশোর ভক্তের, হাসি মুখে আবদার রাখলেন প্রাক্তন তারকা, দেখুন ভিডিও
Google Oneindia Bengali News

ভারতে উৎসবের থেকে কোনও কম ভাবে সেলিব্রেট করা হয় না ক্রিকেটকে। এই খেলাকে কেন্দ্র করে হাজার হাজার মানুষ যেমন স্টেডিয়ামে জড়ো হন তেমনই প্রায় গোটা দেশ ওই সময়টায় নজর রাখে টেলিভিশনের পর্দায়। আন্তর্জাতিক ক্রিকেট হোক কিংবা অতীত দিনের দিকপালদের নিয়ে কোনও লিগ, ক্রিকেট মানেই ভারতীয়দের উৎসব।

গম্ভীরের পায়ে হাত দিয়ে প্রনাম কিশোর ভক্তের, হাসি মুখে আবদার রাখলেন প্রাক্তন তারকা, দেখুন ভিডিও

কপিল দেব থেকে সচিন তেন্ডুলকর- খেলা ছাড়ার পরেও প্রাক্তন ক্রিকেটারদের নিয়ে সমর্থকদের উন্মাদনায় কোনও রাশ পড়েনি। এমনই একটি মন জিতে নেওয়া ঘটনা ঘটেছে লেজেন্ড লিগ ক্রিকেটে ইন্ডিয়া ক্যাপিটলস বনাম গুজরাট জায়ান্টস ম্যাচে যেখানে এক কিশোর গৌতম গম্ভীরের প্রতি নিজের ভালবাসা প্রকাশ করে মন জিতে নিয়েছে বহু ক্রিকেটপ্রেমীর।

লেজেন্ডস লিগ ক্রিকেট (এলএলসি)-এর টুইটার হ্যান্ডেলে প্রকাশিত একটি ভিডিও-এ দেখা যাচ্ছে গম্ভীর যখন ড্রেসিং রুমের দিকে এগোচ্ছেন তখন এক কিশোর সমর্থক তাঁর কাছে এসে প্রথমে পায়ে হাত দিয়ে তাঁকে প্রনাম করে এবং গম্ভীরকে অটোগ্রাফের জন্য একটি পেপার দেন। হাসি মুখে প্রাক্তি ভারতীয় ওপেনার ওই কিশোরের ইচ্ছাকে পূর্ণ করেন।

অরুণ জেলটি স্টেডিয়ামে সোমবার মুখোমুখি হয়েছিল ইন্ডিয়া ক্যাপিটলস এবং গুজরাত জায়ান্টস। এই ম্যাচে অরুন জেটলি স্টেডিয়ামে ইন্ডিয়া ক্যাপিটালস ৬ উইকেটে পরাজিত করে গুজরাট জায়ান্টসকে।

ভিডিওটি অতি দ্রুত ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় এবং সমর্থকদের হৃদয় জয় করে নেয়। ২০১১ বিশ্বকাপ জয়ের নায়কের মিষ্টি ব্যবহার মহিত করেছে ক্রিকেটপ্রেমীদের। লেজেন্ডস লিগ ক্রিকেটে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে ইন্ডিয়া ক্যাপিটালস। চার ম্যাচের মধ্যে দু'টি জয় পেয়েছে তারা। অপর দিকে, চার ম্যাচে মাত্র একটি জয় নিয়ে তালিকার নীচে রয়েছে ভিলওয়ারা কিংস।

সুইডেনকে চাপে রেখেও হার, ইউরোপীয় জায়ান্টদের বিরুদ্ধে করা গোল বিশ্বকাপের আগে আত্মবিশ্বাস বাড়াবে যুব মহিলা দলেরসুইডেনকে চাপে রেখেও হার, ইউরোপীয় জায়ান্টদের বিরুদ্ধে করা গোল বিশ্বকাপের আগে আত্মবিশ্বাস বাড়াবে যুব মহিলা দলের

English summary
Young fan touch Gautam Gambhir's feet and asks for autograph, Former cricketer makes his day with smile in face.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X