India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রঞ্জি ফাইনালে যশস্বীর অর্ধশতরান, মধ্যপ্রদেশ সহজে রান করতে দিচ্ছে না মুম্বইকে

Google Oneindia Bengali News

আজ থেকে বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে শুরু হয়েছে রঞ্জি ট্রফি ফাইনাল। টস জিতে ব্যাট করতে নেমে প্রথম দিনের শেষে মুম্বইয়ের স্কোর ৯০ ওভারে ৫ উইকেটে ২৪৮ রান। সর্বাধিক ৭৮ রান করেছেন যশস্বী জয়সওয়াল। অনুভব আগরওয়াল ও সারাংশ জৈনের দখলে রয়েছে দুটি করে উইকেট। মুম্বইয়ের রান রেট ২.৭৫, যার কৃতিত্ব মধ্যপ্রদেশের বোলারদেরই।

ভালো শুরু মুম্বইয়ের

ভালো শুরু মুম্বইয়ের

ওপেন করতে নেমে শুরুটা ভালোই হয়েছিল মুম্বইয়ের। ২৮তম ওভারে মুম্বইয়ের প্রথম উইকেটটি তুলতে সক্ষম হয় মধ্যপ্রদেশ। ২৭.৪ ওভারে দলের ৮৭ রানের মাথায় আউট হন অধিনায়ক পৃথ্বী শ। পাঁচটি চার ও একটি ছয়ের সাহায্যে ৭৯ বলে ৪৭ রান করে অনুভব আগরওয়ালের বলে বোল্ড হয়ে যান তিনি। ৪১তম ওভারে দলগত ১২০ রানে আরমান জাফর আউট হন। তিনটি চারের সাহায্যে ৫৬ বলে ২৬ রান করে তিনি কুমার কার্তিকেয়র দিনের একমাত্র শিকার।

যশস্বীর অর্ধশতরান

যশস্বীর অর্ধশতরান

অভিষেকে চমক দেখালেও সুভেদ পার্করও বেশিক্ষণ ক্রিজে টিকতে পারেননি। ৩০ বলে ১৮ রান করে তিনি সারাংশ জৈনের বলে আউট হন, মেরেছেন দুটি চার। মুম্বইয়ের তৃতীয় উইকেটটি পড়ে ১৪৭ রানে। ৫৯.৪ ওভারে যশস্বী জয়সওয়ালকে সাজঘরে ফেরান আগরওয়াল। যশস্বী এদিন ১৬৩ বল খেলে ৭৮ রান করলেন। তাঁর ইনিংসে রয়েছে সাতটি চার ও একটি ছয়। যশস্বী আউট হলে মুম্বইয়ের স্কোর দাঁড়ায় ৪ উইকেটে ১৮৫।

ভরসা সরফরাজ

ভরসা সরফরাজ

এরপর উইকেটকিপার হার্দিক তামোরেকে নিয়ে ইনিংস এগিয়ে নিয়ে যেতে থাকেন সরফরাজ খান। ৭৪.৫ ওভারে হার্দিক সারাংশ জৈনের বলে আউট হন দলের ২২৮ রানের মাথায়। তিনটি চারের সাহায্যে ৪৪ বলে তিনি করেন ২৪। এরপর ১৫.১ ওভারে আর মুম্বইয়ের কোনও উইকেট ফেলতে পারেননি মধ্যপ্রদেশের বোলাররা। ১২৫ বলে ৪০ রান করে ক্রিজে রয়েছেন সরফরাজ খান, এখনও অবধি তিনটি চার মেরেছেন। ৪৩ বলে ১২ রানে অপরাজিত রয়েছেন শামস মুলানি।

নিয়ন্ত্রিত বোলিং মধ্যপ্রদেশের

নিয়ন্ত্রিত বোলিং মধ্যপ্রদেশের

প্রথম দিন মুম্বইয়ের অর্ধেক ব্যাটিং লাইন আপকে সাজঘরে ফিরিয়ে আড়াইশোর কমে আটকে রাখতে পারার কৃতিত্ব নিশ্চিতভাবেই চন্দ্রকান্ত পণ্ডিতের প্রশিক্ষণাধীন দলের বোলারদের দিতে হবে। আগরওয়াল ১৯ ওভারে তিনটি মেডেন-সহ ৫৬ রান দিয়ে ২টি উইকেট নিয়েছেন। সারাংশ জৈনের ১৭ ওভারে ২টি মেডেন, তিনি ৩১ রান দিয়ে ২টি উইকেট সংগ্রহ করেছেন। বোলিং ওপেন করেন কুমার কার্তিকেয়, তিনি ছটি মেডেন-সহ ৩১ ওভারে ৯১ রান দিয়ে ১টি উইকেট নেন। গৌরব যাদব ২৩ ওভার বল করেছেন, ৫টি মেডেন, ৬৮ রান দিয়ে কোনও উইকেট পাননি।

English summary
Mumbai Are 248 For The Loss Of 5 Wickets At Stumps Of Day 1 Against Madhya Pradesh In The Ranji Trophy Final. Yashasvi Jaiswal Has Scored 78, Anubhav Agarwal And Saransh Jain Bag Two Wickets Each.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X