• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত 'সুপারম্যান' বাবার সুস্থতা কামনায় ঋদ্ধি-কন্যার ছবি ভাইরাল

Google Oneindia Bengali News

আইপিএল খেলতে গিয়ে যে চার জন ক্রিকেটার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, তাঁদের মধ্যে বাংলার উইকেটরক্ষক-ব্যাটসম্য়ান ঋদ্ধিমান সাহা অন্যতম। থমকে যাওয়া টুর্নামেন্টে সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে খুব বেশি ম্যাচ খেলার সুযোগ না পেয়ে রিজার্ভ বেঞ্চে বসেও ঋদ্ধির কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। ফলে আইসোলেশনে রয়েছেন বাংলার তারকা। বাবার সুস্থতা কামনায় ঋদ্ধি-কন্যা মিয়ার আঁকা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

করোনা আক্রান্ত সুপারম্যান বাবার সুস্থতা কামনায় ঋদ্ধি-কন্যার ছবি ভাইরাল

ভারতীয় দলের জার্সিতে উইকেটের পিছনে দাঁড়ানো ঋদ্ধিমান সাহার দক্ষতায় মুগ্ধ হয়ে তাঁকে 'সুপারম্যান'-এর তকমা দিয়েছে ক্রিকেট বিশ্ব। আপাত শান্ত এবং নিরীহ বাংলার এই ক্রিকেটার করোনা ভাইরাসে আক্রান্ত হতেই উদ্বিগ্ন হয়েছেন ক্রিকেট প্রেমীরা। আঁটোসাঁটো জৈব সুরক্ষা বলয়ে কীভাবে ঋদ্ধি কোভিড ১৯-এ সংক্রমিত হলেন, তা বুঝেই উঠতে পারছেন না সানরাইজার্স হায়দরাবাদের মেন্টর তথা কিংবদন্তি ভিভিএস লক্ষ্মণ। তবে ঋদ্ধির শারীরিক অবস্থায় স্থিতিশীল বলে হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির তরফে জানানো হয়েছে।

এতকিছু হয়তো জানেই না ঋদ্ধিমানের মেয়ে মিয়া। সে কেবল জানে যে তার 'সুপারম্যান' বাবা অসুস্থ হওয়ায় এখনই বাড়ি ফিরতে পারছে না। তাই বাড়ি বসে ছবিই এঁকে ফেলেছে ওই ক্ষুদে। যে ছবিতে সুপারম্যান অবতারে করোনাসুরকে ঘুষি মারছেন ভারতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক। ছবির ওপর লেখা 'গেট ওয়েল সুন বাবা' নেটিজেনদের আবেগতাড়িত করে তুলেছে।

দুই সপ্তাহের ব্যবধানে মায়ের পর মহিলা ক্রিকেটারের দিদির প্রাণ কাড়ল করোনাদুই সপ্তাহের ব্যবধানে মায়ের পর মহিলা ক্রিকেটারের দিদির প্রাণ কাড়ল করোনা

আবেগে মাখামাখি হয়েছেন ঋদ্ধিমান সাহা নিজেও। মেয়ের ছবি নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন ভারতীয় উইকেটরক্ষক। লিখেছেন যে এই উপহার তাঁর কাছে গোটা পৃথিবী। সেই সঙ্গে যে বা যারা তার সুস্থতা কামনায় সামিল হয়েছেন, তাঁদের ধন্যবাদ জানিয়েছেন ঋদ্ধিমান। থমকে যাওয়া আইপিএলে মাত্র ২টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। সেভাবে পারফর্ম করতে না পারায় তাঁকে সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশ থেকে বাদ পড়তে হয়। যদিও সুস্থ হয়ে শক্তি বাড়িয়ে বাইশ গজে ঋদ্ধির দুর্দান্ত প্রত্যাবর্তন ঘটবে বলে আশা ক্রিকেট প্রেমীদের।

English summary
Wriddhiman Saha's daughter wishes his speedy recovery from coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X