• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুটি নেগেটিভ রিপোর্টের পর পজিটিভ, কেঁপে গিয়েছিলেন ঋদ্ধি, আতঙ্কে ছিল পরিবার

Google Oneindia Bengali News

প্রাথমিক স্তরে যে চার ক্রিকেটার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর আইপিএল বন্ধ করে দিতে বাধ্য হয় বিসিসিআই, সেই ঋদ্ধিমান সাহা নিজেদের ভয়ার্ত পরিস্থিতির কথা জানালেন। বললেন যে কীভাবে তিনি ও তাঁর পরিবার আতঙ্কিত হয়ে পড়েছিলেন। তবে এখন পরিস্থিতি আগের থেকে অনেক ভাল বলেও জানিয়েছেন বাংলা তথা ভারতের উইকেটরক্ষক-ব্যাটসম্যান। ফ্যানদের উদ্দেশে বার্তাও দিয়েছেন 'সুপারম্যান' ঋদ্ধি।

দুটি নেগেটিভ রিপোর্ট

দুটি নেগেটিভ রিপোর্ট

ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা ব্যাখ্যা করতে গিয়ে পয়লা মে-তে ফিরে গিয়েছেন ঋদ্ধিমান সাহা। জানিয়েছেন যে সেদিন সানরাইজার্স হায়দরাবাদ শিবিরের হয়ে আইপিএলের প্রস্তুতি শেষে তাঁর বেশ ঠাণ্ডাই লাগছিল। সঙ্গে তিনি শ্লেষ্মা অনুভব করছিলেন বলেও জানিয়েছেন ঋদ্ধি। বিষয়টি দলের ডাক্তারকে জানিয়েছিলেন ৩৬ বছরের উইকেটরক্ষক-ব্যাটসম্যান। সঙ্গে সঙ্গে তাঁকে বাকিদের থেকে আলাদা করা হয়েছিল বলে জানিয়েছেন ঋদ্ধিমান। সেই সঙ্গে পরপর দুই দিন তাঁর কোভিড ১৯ টেস্ট করা হয়েছিল বলেও জানিয়েছেন 'সুপারম্যান' সাহা। তবে দুটি রিপোর্টই নেগেটিভ এসেছিল বলে জানিয়েছেন বাংলার তারকা।

তৃতীয় টেস্টে পজিটিভ

তৃতীয় টেস্টে পজিটিভ

ঋদ্ধিমান জানিয়েছেন, দোসরা মে-র রাত থেকে তাঁর দেহের তাপমাত্রা আচমকা বাড়তে শুরু করছিল। প্রাথমিক পর্যবেক্ষণের পর সানরাইজার্স হায়দরাবাদের ডাক্তার তাঁর আরও একটি কোভিড ১৯ টেস্ট করিয়েছিলেন বলে জানিয়েছেন ভারতের উইকেটরক্ষক-ব্যাটসম্যান। সেই রিপোর্ট পজিটিভ এসেছিল বলে জানিয়েছেন ঋদ্ধি। রিপোর্ট হাতে পেয়ে তিনি আতঙ্কিত হয়েছিলেন বলে জানিয়েছেন ৩৬ বছরের ক্রিকেটার।

আতঙ্কিত হয়েছিল পরিবার

আতঙ্কিত হয়েছিল পরিবার

ঋদ্ধিমান সাহা জানিয়েছে, প্রাণঘাতী করোনা ভাইরাস গোটা বিশ্বের স্বাভাবিক জনজীবন স্তব্ধ করে দিয়েছে। বেঘোরে প্রাণ হারাচ্ছেন বহু মানুষ। এই অবস্থায় কোভিড ১৯-এ সংক্রমিত হয়ে মৃত্যু ভয় যে তাঁর মনকেও নাড়িয়ে দিয়েছিল, তা অকপটে জানিয়েছেন ঋদ্ধি। বলেছেন যে খবরটা শুনে আতঙ্কিত হয়েছিল তাঁর পরিবারও। তবে দল এবং কাছের মানুষ পাশে দাঁড়িয়ে লড়াই করার শক্তি জুগিয়ে যাওয়ায় এ যাত্রায় তিনি জীবন যুদ্ধে জিতেছেন বলেও জানিয়েছেন ৩৬ বছরের ক্রিকেটারের। তিনি এখন আগের থেকে অনেকটাই সুস্থ বলে জানিয়েছেন ঋদ্ধি। আগামী ১৮ জুন থেকে ইংল্যান্ডে শুরু হতে চলা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য ঘোষিত ভারতীয় দলে ঋদ্ধিকে রাখা হয়েছে। সে দেশে উড়ে যাওয়ার আগে তাঁকে ফিটনেস পরীক্ষায় পাস করতে হবে বলে জানিয়েছে বিসিসিআই।

বন্ধ আইপিএল

বন্ধ আইপিএল

কলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী, সন্দীপ ওয়ারিয়ার, সানরাইজার্স হায়দরবাদের ঋদ্ধিমান সাহা, দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্র, চেন্নাই সুপার কিংসের তিন সাপোর্ট স্টাফ পরপর করোনা ভাইরাসে আক্রান্ত হতেই আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দিয়েছে বিসিসিআই। কবে শেষ হবে টুর্নামেন্ট, তা বলতে পারছে না কেউই।

এবার করোনা যুদ্ধে বাবাকে হারালেন ভারতের বিশ্বকাপজয়ী প্রাক্তন ফাস্ট বোলারএবার করোনা যুদ্ধে বাবাকে হারালেন ভারতের বিশ্বকাপজয়ী প্রাক্তন ফাস্ট বোলার

English summary
Wriddhiman Saha about his scare after tested positive of coronavirus in IPL 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X