• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টি২০বিশ্বকাপ : শচীন, লারা, ভিভ রিচার্ডসের থেকেও প্রতিভাবান কোহলি, বললেন কপিল দেব

  • By Oneindia Bengali Digital Desk
  • |
Google Oneindia Bengali News

নয়াদিল্লি, ২৩ মার্চ : ভারতের স্টাইলিশ ব্যাটম্যান তারকা বিরাট কোহলি নিজের ব্যাটিং দক্ষতার জন্য একাধিক প্রশংসা কুড়িয়েছেন। তবে হয়তো প্রথম বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অধিনায়ক কপিল দেব যা বললেন তা হয়তো এতদিনে বিরাটের সেরা পাওয়া।

মিড ডে-র জন্য একটি প্রতিবেদন লিখতে গিয়ে কপিল দেব ভিভ রিচার্ডস, রিকি পন্টিং, ব্রায়ান লারা এবং শচীন তেণ্ডুলকরের - ক্রিকেটের কিংবদন্তীদের থেকে এদিয়ে রাখলেন বিরাট কোহলিকে।

টি২০বিশ্বকাপ : শচীন, লারা, ভিভ রিচার্ডসের থেকেও প্রতিভাবান কোহলি, বললেন কপিল দেব

ভারতীয় কিংবদন্তী অলরাউন্ডার কপিল দেব বলেন, ২৭ বছরের মিডল অর্ডার এই ব্যাটসম্যান খেলতে খেলতে ক্রমশ পরিপক্ক হয়ে উঠেছেন। এবং নিজেকে যে উচ্চতায় নিয়ে গিয়েছেন তার কাছাকাছি আসাও অসম্ভব।

এশিয়া কাপের পাশাপাশি টি২০ বিশ্বকাপেরও পাকিস্তানের বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচে যেভাবে ক্রমশ হাত থেকে বেরিয়ে যাওয়া ম্যাচ বের করে এনে ভারতের হয়ে জয় এনেছেন বিরাট তা অবশ্যই ক্রিকেট বিশেষজ্ঞদের অভিভূত করেছে।

কপিল দেব বলেন, "আমি বিরাটকে যত দেখছি, তত মনে হচ্ছে ও ক্রিকেট কিংবদন্তী রিচার্ডস, শচীন তেণ্ডুলকর, ব্রায়ান লারা, রিকি পন্টিংদের থেকে এক ধাপ এগিয়ে রয়েছে বিরাট। হয়তো অন্যরা তর্ক করবে। কিন্তু আমি আমার ভাবনায় স্পষ্ট। আধুনিক ক্রিকেটে তিনটি ফরম্যাটেই সফল বিরাট। ও যে কোনও পরিস্থিতিতে কোনও হইচই ছাড়াই খাপ খাইয়ে নিতে পারে। আর সেই কারণেই ক্রমে সেরা হয়ে উঠেছে।"

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
World T20: Virat Kohli better than Sachin, Lara, Viv Richards, says Kapil Dev
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X