• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলাদেশের বিরুদ্ধে নেট রান নেট বাড়ানোই প্রধান লক্ষ্য ধোনিবাহিনীর

  • By Oneindia Bengali Digital Desk
  • |
Google Oneindia Bengali News

বেঙ্গালুরু, ২৩ মার্চ : এশিয়া কাপ ফাইনালের অ্যাকশন রিপ্লে টি২০ বিশ্বকাপে করে দেখাতে চাইছে মহেন্দ্র সিং ধোনির ভারত। সেক্ষেত্রে শুধু জেতা নয়, বাংলাদেশকে একেবারে দুমড়ে দিয়ে নেট রান রেট বাড়িয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামতে চাইছে টিম ইন্ডিয়া।

টি২০ বিশ্বকাপ ম্যাচ প্রিভিউ : ভারত বনাম বাংলাদেশ

এদিন বেঙ্গালুরুতে হতে চলা ম্যাচে ধোনির ভারত অনেকটাই এগিয়ে রয়েছে। পেসার তাসকিন আহমেদ না থাকা, তামিম ইকবালের না খেলার সম্ভাবনা ইত্যাদি বাংলাদেশি খেলোয়াড়দের পিছনের পায়ে ঠেলে দিয়েছে। তাছাড়া নিউ জিল্যান্ডের সঙ্গে হেরে এককথায় সব আশা শেষ মাশরাফি মোর্তাজাদের।

বাংলাদেশের বিরুদ্ধে নেট রান নেট বাড়ানোই প্রধান লক্ষ্য ধোনির

এই সুযোগটাকেই কাজে লাগাতে মরিয়া টিম ইন্ডিয়া। বাংলাদেশকে সমীহ করলেও সকলেই বুঝতে পারছেন, এশিয়া কাপের বাংলাদেশ ও এই দলের মধ্যে আকাশ-পাতাল ফারাক। টুর্নামেন্টের বাইরে চলে গিয়েছেন বলে একপ্রকার ধরেই নিয়েছেন মাশরাফি মোর্তাজারা।

টি২০ বিশ্বকাপের সমস্ত ম্যাচের সম্পূর্ণ ফটো গ্যালারি

আপাতত -০.৮৯ রান রেট নিয়ে পাঁচ দলের মধ্যে চতুর্থ স্থানে রয়েছে ভারত। আগে রয়েছে ইতিমধ্যেই সেমিফাইনালে ওঠা নিউ জিল্যান্ড (+১.২৮ পয়েন্ট) ও পাকিস্তান (+০.২৫ পয়েন্ট), অস্ট্রেলিয়া (+০.১০ পয়েন্ট)। ফলে বাংলাদেশের সঙ্গে তো বটেই অস্ট্রেলিয়ার সঙ্গেও প্রথমত জিততে হবে ভারতকে।

টি২০ বিশ্বকাপ ২০১৬-র সম্পূর্ণ সূচী

এর সঙ্গে এই ম্যাচে যতোটা সম্ভব নেট রান রেট বাড়িয়ে নিতে হবে। কারণ শক্তিশালী অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচের উপরে পুরোটা ফেলে রাখা যাবে না। যদি কোনও কারণে কিউয়িদের বাদে ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া ও বাংলাদেশ দুটি করে ম্যাচ জেতে তাহলে নেট রান রেটের বিচারে এগিয়ে থাকা দলটিই সেমিফাইনালে পৌঁছবে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
World t20 : India is hoping to beat Bangladesh with improve net run rate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X