• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা পরবর্তী সময়ে বিশ্বের সবচেয়ে বেশি দর্শকআসনবিশিষ্ট ক্রিকেট মাঠে বিরাটের ট্রেনিংয়ে নিয়ে ভাবনা

  • |

করোনা পরবর্তী সময়ে ভারতীয় ক্রিকেটে কবে বল গড়াবে নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। তবে আশার আলো সেপ্টেম্বরের আইপিএল। আমিরশাহীতে ২০২০ সালের আইপিএল আয়োজন হতে চলেছে। ১৯ সেপ্টেম্বর থেকে লিগ শুরুর ইঙ্গিত। তার আগে ভারতীয় ক্রিকেটারেদের মাঠে নেমে পড়ার এবার সুবজ-সংকেত মিলতে চলেছে।

নতুন মোতেরা স্টেডিয়ামে প্রস্তুতি ক্যাম্পের সম্ভাবনা

নতুন মোতেরা স্টেডিয়ামে প্রস্তুতি ক্যাম্পের সম্ভাবনা

সূত্রের খবর বিশ্বের সবচেয়ে বেশি দর্শকআসন সংখ্যার ক্রিকেট স্টেডিয়ামে প্রস্তুতি দিয়ে বিরাট-রোহিতরা মাঠে ফিরতে পারেন। সংস্কারের পর আহমেদাবাদের নতুন সর্দার বল্লভ ভাই প্যাটেল ক্রিকেট স্টেডিয়ামে (মোতেরা) এখনও বল গড়ায়নি। করোনা পরবর্তী ক্রিকেট এই মাঠে বিরাটরা এই মাঠে বায়ো সিকিউর সুরক্ষাবলয়ের বেষ্টনীতে ক্রিকেট ট্রেনিং করবেন বলে বোর্ড সূত্রে জানা যাচ্ছে। বিসিসিআই এই নিয়ে অবশ্য সরকারি কোনও সিদ্ধান্ত জানাননি।

ভারতীয় দলের ট্রেনিং ক্যাম্প নিয়ে কী আপডেট

ভারতীয় দলের ট্রেনিং ক্যাম্প নিয়ে কী আপডেট

গুজরাত ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক কর্তার সূত্র ধরে বেঙ্গালুরুর এক দৈনিক জানিয়েছে, শীঘ্রই ২৬ জন ক্রিকেটার ও ১৮ জন সার্পোর্ট স্টাফদের নিয়ে ভারতীয় ক্রিকেট দল নতুন মোতেরা ক্রিকেট স্টেডিয়ামে প্রস্তুতি সারতে চলেছে।

আইপিএলকে মাথায় রেখে কবে থেকে ট্রেনি শুরু হতে পারে

আইপিএলকে মাথায় রেখে কবে থেকে ট্রেনি শুরু হতে পারে

তবে এই প্রস্তুতি কবে থেকে শুরু হবে, সেই নিয়ে অবশ্য ভারতীয় ক্রিকেট বোর্ড কিছু জানাইনি। মনে করা হচ্ছে অগাস্টের দ্বিতীয় সপ্তাহ থেকে বিরাট-রোহিত-বুরমাহরা ক্রিকেটে ফিরতে পারেন। জুলাইয়ের শেষ সপ্তাহে দেশে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ১৪ লক্ষ। ফলে মাঠে ক্রিকেট ফেরানো হলেও ফাঁকা মাঠে নিয়মেই বাইশ গজে বল গড়াতে চলেছে।

করোনাকালে বন্ধ ক্রিকেট, মাঠে বল গড়ানো দেখার অপেক্ষায় ফ্যানেরা

করোনাকালে বন্ধ ক্রিকেট, মাঠে বল গড়ানো দেখার অপেক্ষায় ফ্যানেরা

করোনার কারণে মার্চ মাস থেকে দেশে ক্রিকেট বন্ধ। মার্চে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সীমিত ওভারে সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে স্থগিত হওয়ার পর কোভিড ১৯ ভাইরাসের উদ্বেগে প্রোটিয়াদের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওডিআই ম্যাচ স্থগিত হয়েছিল। এরপর থেকে ভারতীয় ক্রিকেট দলের ক্রিকেটাররা আর মাঠে ফিরতে পারেনি। মহম্মদ শামি, চেতেশ্বর পূজারা, ইশান্ত শর্মারা ব্যক্তিগত ট্রেনিংয়ের মাধ্যমে নিজেদের ফিট রাখছেন।

স্ত্রী অনুষ্কার জন্য কেক তৈরির অভিজ্ঞতা কেমন, শেয়ার করলেন কোহলি

English summary
world's largest cricket stadium Motera Set to Host team india's Training Camp, report
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X