• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্বকাপে শনির দশা কাটছেই না ভুবির! শাক দিয়ে মাছ ঢাকার আপ্রাণ চেষ্টা জোরে বোলারের

যতবারই বিশ্বকাপ আসে ততবারই ভুবনেশ্বর কুমারের জীবনে যেন শনির দশা নেমে আসে। ২০১৫ সালে স্কোয়াডে থেকেও ইউএই ম্যাচ ছাড়া খেলার সুযোগ হয়নি, এবারেও তাই হতে চলেছে। দারুণ পারফর্ম করে মহম্মদ শামি পিছনে ফেলে দিয়েছেন তাঁকে। তার উপর বিজয় শঙ্করের উত্থানে ভারত এখন তৃতীয় জোরে বোলার না খেলিয়ে এক বাড়তি অলরাউন্ডার খেলানোর ছক কষছে।

বিশ্বকাপে শনির দশা কাটছেই না ভুবির

অনেকে বলছেন ভারত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম তিন ম্যাচে মোটামুটি বিশ্বকাপের প্রথম একাদশ নিয়ে খেলছে। সিরিজ জিতে নিয়ে রিজার্ভ বার্থের সদস্যদের সুযোগ দেওয়া হবে। কিন্তু তা মানতে চাইলেন না ভুবি। সাংবাদিকদের সামনে দাবি করলেন, আইসিসি বিশ্বকাপ ২০১৯-এ ভারতের প্রথম একাদশে কে সুযোগ পাচ্ছে আর কে পাচ্ছে না, তাই নিয়ে তিনি চিন্তিত নন। তাঁর চিন্তা নাকি পর্যাপ্ত বিশ্রাম পাওয়া নিয়ে। শামি নিউজিল্যান্ডে বিশ্রাম পেয়েছে। তিনি প্রথম দুই ম্য়াচে বিশ্রাম নিলেন।

তবে সমস্যা হল তাঁর এই যুক্তি মোটেই মানা যাচ্ছে না। ভুবি শুধু সাদা বলের ক্রিকেট খেলেন। শামি অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ খেলে একদিনের সিরিজেও খেলেছেন। নিউজিল্যান্ডে একদিনের সিরিজেও ছিলেন।

২০১৫ সালে ঠিক বিশ্বকাপের আগেই ফর্মে ভুবিকে ছাপিয়ে গিয়েছিলেন মোহিত শর্মা। এইবারেও একই পরিস্থিতি তৈরি হয়েছে। তৃতীয় বোলারের জায়গার জন্য পরীক্ষায় বসা মহম্মদ শামি, ক্রমে দ্বিতীয় বোলারের জায়গাই নিয়ে নিয়েছেন। আর বিজয় শঙ্কর ও পাণ্ডিয়া হাতে থাকায় দলের পরিকল্পনা পাল্টে গিয়েছে। দুই জোরে বোলারের সঙ্গে এক জোরে বোলার-অলরাউন্ডার ও দুই স্পিনারে খেলা হতে পারে বলে শোনা যাচ্ছে।

English summary
Bhuvneshwar Kumar claimed he is not worried about who's getting chance and who's not in the playing eleven of India during ICC World Cup 2019.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X