India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Women’s T20 Challenge: স্মৃতি মান্ধানাদের হারিয়ে অভিযান শুরু হরমনপ্রীতের দলের, হতাশ করলেন রিচা

Google Oneindia Bengali News

মহিলাদের টি ২০ চ্য়ালেঞ্জে জয় দিয়েই অভিযান শুরু করল হরমনপ্রীত কৌরের নেতৃত্বাধীন সুপারনোভাস (Supernovas)। পুনের এমসিএ স্টেডিয়ামে ৪৯ রানে হারাল স্মৃতি মান্ধানার নেতৃত্বাধীন ট্রেলব্লেজারস (Trailblazers)-কে। এই জয়ের সুবাদে নেট রান রেটও ভালো জায়গায় রাখল হরমনপ্রীতের দল।

স্মৃতি মান্ধানাদের হারিয়ে অভিযান শুরু হরমনপ্রীতের দলের

(ছবি- স্মৃতি মান্ধানার ইনস্টাগ্রাম)

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন হরমনপ্রীত কৌর। নির্ধারিত ২০ ওভারে ১৬৩ রান তোলে সুপারনোভাস। চারটি বাউন্ডারির সাহায্যে ২৯ বলে ৩৭ রান করেন হরমনপ্রীত। হারলীন দেওল ৩৫, ডিয়ান্ডা ডটিন ৩২ ও প্রিয়া পুনিয়া ২২ রান করেন। হেইলি ম্যাথুজ ২৯ রানের বিনিময়ে নেন তিনটি উইকেট। সালমা খাতুন ৩০ রান খরচ করে নেন ২টি উইকেট। ৪ ওভারে ৩৪ রান দিয়ে একটি উইকেট পান রাজেশ্বরী গায়কোয়াড়।

জবাবে খেলতে নেমে শুরুটা খারাপ হয়নি ট্রেলব্লেজারসের। তবে মাত্র ১০ রানের মধ্যে ৬ উইকেট হারিয়ে বেকায়দায় পড়ে যায় স্মৃতি মান্ধানার দল। ওপেনাররা ফিরতেই ব্যাটিং বিপর্যয়। ৭.২ ওভারে ৬৩ রানে পড়েছিল দ্বিতীয় উইকেট, সেখান থেকে ১১.৫ ওভারে স্কোর দাঁড়ায় ৭ উইকেটে ৭৩। ৮৬ রানে অষ্টম ও ৯৪ রানে পড়ে নবম উইকেট। শেষ অবধি ৯ উইকেট হারিয়ে ১১৪ রানেই থেমে যায় ট্রেলব্লেজারস। চারটি চারের সাহায্যে স্মৃতি করেন ২৩ বলে ৩৪। হেইলি ম্যাথুজ ১৮, জেমাইমা রডরিগেজ ২৪ রান করেন। রেণুকা সিং ১৪ রান করেছেন। এ ছাড়া কেউ দুই অঙ্কের ঘরেই পৌঁছাতে পারেননি। বাংলার রিচা ঘোষ ৮ বলে ২ রান করেন।

পূজা বস্ত্রকার ৪ ওভারে ১২ রান খরচ করে চারটি উইকেট দখল করেন। তিনিই ম্যাচের সেরার পুরস্কারটি পেয়েছেন। সোফি এক্লেস্টোন ১৯ রানের বিনিময়ে ২টি এবং আলানা কিং ৩০ রান দিয়ে ২টি উইকেট দখল করেন। মেঘনা সিং ৩ ওভারে ১৬ রান দিয়ে একটি উইকেট পেয়েছেন। সুপারনোভাসের নেট রান দাঁড়াল ২.৪৫০, ট্রেলব্লেজারসের মাইনাস (-) ২.৪৫০। কাল বিকেল সাড়ে তিনটে থেকে সুপারনোভাসের সামনে দীপ্তি শর্মার ভেলোসিটি। আগামী বছর থেকে মহিলাদের আইপিএলের আগে এবারই শেষবারের জন্য হচ্ছে মহিলাদের টি ২০ চ্যালেঞ্জ।

English summary
Women’s T20 Challenge: Harmanpreet-Led Supernovas Beat Smriti Mandhana's Trailblazers. Pooja Vastrakar Bags Player Of The Match Award.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X