• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Women’s T20 Challenge: দীপ্তির ভেলোসিটির কাছে সুপারনোভাস পরাস্ত, হরমনপ্রীতের পাল্টা শেফালি

Google Oneindia Bengali News

মহিলাদের টি ২০ চ্যালেঞ্জে প্রথম ম্যাচে দারুণ জয় দিয়ে শুরু করলেও দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেল হরমনপ্রীত কৌরের সুপারনোভাস। বাংলার দীপ্তি শর্মা ভেলোসিটির নেতৃত্ব নিতেই পেলেন স্মরণীয় জয়। ফলে চাপ বাড়ল স্মৃতি মান্ধানার ট্রেলব্লেজারসের উপর। আজ পুনের এমসিএ স্টেডিয়ামে মহিলাদের টি ২০ চ্যালেঞ্জের দ্বিতীয় ম্যাচে ভেলোসিটির জয় এসেছে ১০ বল বাকি থাকতে, ৭ উইকেটে।

দীপ্তির ভেলোসিটির কাছে হরমনপ্রীতের সুপারনোভাস পরাস্ত

(ছবি- দীপ্তি শর্মার ইনস্টাগ্রাম)

ভেলোসিটি টস জিতে সুপারনোভাসকে ব্যাট করতে পাঠায়। ৩.৫ ওভারে ১৮ রানে তিনটি উইকেট হারায় সুপারনোভাস। যদিও পরিস্থিতি সামাল দেন হরমনপ্রীত কৌর ও তানিয়া ভাটিয়া। তাঁদের জুটিতে ওঠে ৮২ রান। ১৪.২ ওভারে তানিয়া আউট হন ব্যক্তিগত ৩৬ রানে, ৩২টি বল খেলেছেন, মেরেছেন তিনটি চার। হরমনপ্রীত এদিন সাতটি চার ও তিনটি ছয়ের সাহায্যে করেন ৫১ বলে ৭১। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে দেড়শো রান তোলে সুপারনোভাস। কেট ক্রস দুটি এবং দীপ্তি শর্মা ও রাধা যাদব একটি করে উইকেট দখল করেন।

জবাবে শুরুতে ধাক্কা খেলেও জয় ছিনিয়ে নিতে অসুবিধা হয়নি ভেলোসিটির। তিন উইকেট হারিয়েই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় দীপ্তি শর্মার দল। ৯টি চার ও একটি ছয়ের সাহায্যে ৩৩ বলে সর্বাধিক ৫১ রান করেন। ৩৫ বলে ৫১ রানে অপরাজিত থাকেন লরা উলভার্ট। তিনি ৭টি চার ও একটি ছয় মারেন। ২৫ বলে ২৪ রানে অপরাজিত থাকেন ক্যাপ্টেন দীপ্তি। ইয়াস্তিকা ভাটিয়া করেন ১৩ বলে ১৭। ডিয়ান্ড্রা ডটিন ২টি ও পূজা বস্ত্রকার নেন একটি উইকেট। অর্ধশতরান তথা ম্যাচে সর্বাধিক রান করার পাশাপাশি দুটি ক্যাচ ধরায় ম্যাচের সেরা হয়েছেন হরমনপ্রীত। গতকাল ট্রেলব্লেজারসের বিরুদ্ধেও তিনি দারুণ ইনিংস উপহার দিয়েছিলেন। চারটি বাউন্ডারির সাহায্যে ২৯ বলে ৩৭ রান করেন হরমনপ্রীত।

এদিন হারলেও সুপারনোভাস পয়েন্ট তালিকার শীর্ষেই রয়েছে। গতকাল হরমনপ্রীতরা ট্রেলব্লেজারসকে ৪৯ রানে হারিয়েছিল। আজকের ম্যাচের পর হরমনপ্রীতের দলের ঝুলিতে ২ ম্যাচে ২ পয়েন্ট, নেট রান রেট ০.৯১২। ভেলোসিটির ১ ম্যাচে ২ পয়েন্ট, নেট রান রেট ০.৭৩৬। স্মৃতি মান্ধানার ট্রেলব্লেজারস ১ ম্যাচে কোনও পয়েন্ট পায়নি, তাদের নেট রান রেট মাইনাস (-) ২.৪৫০। ফলে ফাইনালে উঠতে বৃহস্পতিবার শেষ ম্যাচে দীপ্তির ভেলোসিটির বিরুদ্ধে বড় জয়ই নিশ্চিত করতে হবে মান্ধানাদের।

English summary
Women’s T20 Challenge: Deepti Sharma-Led Velocity Beat Supernovas By 7 Wickets. Harmanpreet Kaur Gets The Player Of The Match Award.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X