• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্যর্থ সাড়ে ১৫ কোটির কামিন্স, পরিবর্তে কি ফার্গুসনকে কি সুযোগ দেওয়া উচিত কেকেআরের?

চলতি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) ডোবাচ্ছেন অস্ট্রেলিয় ফাস্ট বোলার প্যাট কামিন্স। যে প্রত্যাশা নিয়ে টুর্নামেন্ট খেলতে এসেছিলেন তারকা পেসার, সে অনুযায়ী তিনি পারফরম্যান্স করতে পারছেন কই! সাত ম্যাচ খেলে ফেললেও এখনও পর্যন্ত জ্বলে উঠতে পারেননি কামিন্স। এবার কি তাঁকে বিশ্রাম দেওয়ার সময় হয়েছে? কারণ কেকেআরের বেঞ্চে বসে রয়েছেন নিউজল্যান্ডের এক দক্ষ ফাস্ট বোলার।

সাড়ে পনেরো কোটির কামিন্স

সাড়ে পনেরো কোটির কামিন্স

অস্ট্রেলিয় ফাস্ট বোলার প্যাট কামিন্সকে আইপিএল ২০২০-এর জন্য সাড়ে পনেরো কোটি টাকা দিয়ে কিনেছে কেকেআর। সে অনুযায়ী তারকা ফাস্ট বোলারের কাছ থেকে টুর্নামেন্টে অন্তত ১৫টি উইকেট আশা করেছিলেন নাইট রাইডার্স প্রেমীরা।

সাত ম্যাচে ২ উইকেট

সাত ম্যাচে ২ উইকেট

আইপিএল ২০২০-তে কেকেআরের জার্সিতে এখনও পর্যন্ত সাতটি ম্যাচ খেলেছেন প্যাট কামিন্স। ১৫৬টি বল করে মাত্র ২ উইকেট নিয়েছেন অস্ট্রেলিয় ফাস্ট বোলার। দিয়েছেন ২২২ রান। চলতি আইপিএলে ৮.৫৩ ইকোনমি রেটে বল করেছেন কামিন্স। বোলিং গড় ১১১।

আরসিবি-র বিরুদ্ধে ফের ব্যর্থ কামিন্স

আরসিবি-র বিরুদ্ধে ফের ব্যর্থ কামিন্স

শারজা ক্রিকেট স্টেডিয়ামে আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে বড় ব্যবধানে হেরে যায় কেকেআর। দলের অন্যতম সদস্য প্যাট কামিন্স এই ম্যাচে ৪ ওভার বল করে ৩৮ রান দিয়েছেন। কোনও উইকেট পাননি।

বেঞ্চে বসে ফার্গুসন

বেঞ্চে বসে ফার্গুসন

প্যাট কামিন্স থাকায় কেকেআরের প্রথম একাদশে সুযোগ পাচ্ছেন না নিউজিল্যান্ডের ফাস্ট বোলার লকি ফার্গুসন। কিন্তু পরপর ম্যাচে ব্যর্থ হওয়া প্যাট কামিন্সকে বসিয়ে অন্তত একটা ম্যাচে ফার্গুসনকে খেলানো উচচিত বলে মনে করেন ক্রিকেট প্রেমীরা। আইপিএলে এখনও পর্যন্ত ৯ ম্যাচ খেলে ৫ উইকেট নিয়েছেন লকি ফার্গুসন।

English summary
Will Lockie Ferguson replaces Pat Cummins for the betterment of KKR bowling
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X