• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্বকাপে কি হবে ভারত-পাক ম্যাচ - ক্রিকেটিয় সম্পর্ক নিয়ে মুখ খুললেন বোর্ড কর্তা রাজীব শুক্লা

জম্মু কাশ্মীরের পুলওয়ামায় সন্ত্রাসবাদী হামলার পর আইসিসি বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তান ম্য়াচ আদৌ হবে কি না, তাই নিয়ে আগ্রহ তৈরি হয়েছে। রবিবারই ক্রিকেট ক্লাব অব ইন্ডিয়ার ম্য়াচটি না খেলার পক্ষে মত দিয়েছিল। সোমবার আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা ইঙ্গিত দিলেন, এই নিয়ে তাড়াহুড়ো করতে নারাজ বিসিসিআই।

বিশ্বকাপে কি হবে ভারত-পাক ম্যাচ

বিশ্বকাপে ভারত পাক ম্যাচ নিয়ে প্রশ্ন করা হলে রাজীব জানান, বোর্ডের নীতি স্পষ্ট, কেন্দ্রীয় সরকার অনুমতি না দিলে পাকতিস্তানের সঙ্গে কোনও ক্রিকেটিয় সম্পর্ক রাখা হবে না। তবে বিশ্বকাপ এখনও অনেক দূরে। কাজেই সেখানে খেলা না খেলার বিষয়টি নিয়ে এখনই বলার মতো সময় আসেনি।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">Rajiv Shukla, IPL chairman: Our position and policy are very clear. Unless the government gives a nod we will not play with Pakistan. <a href="https://t.co/wm9oB2OM2H">pic.twitter.com/wm9oB2OM2H</a></p>— ANI (@ANI) <a href="https://twitter.com/ANI/status/1097422033846177792?ref_src=twsrc%5Etfw">February 18, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

পুলওয়ামার ঘটনার পর সারা দেশেই পাকিস্তানের বিরুদ্ধে ক্ষোভ তৈরি হয়েছে। সিসিআই থেকে শুরু করে মোহালি, জয়পুর অনেকজায়গা থেকেই সরিয়ে দেওযা হয়েছএ পাক ক্রিকেটারদের ছবি। যা দুঃখজনক বলে প্রতিক্রিয়া দিয়েছে পাক বোর্ড। তারা ক্রীড়াকে রাজনীতির উর্ধ্বে রাখার আহ্বান জানিয়েছে।

ক্রীড়ার সেই স্পিরিটকে মেনে নিয়েও রাজীব শুক্লা জানিয়েছেন, মানুষের এই ক্ষোভ অত্যন্ত স্বাভাবিক। তিনি জানান, যদি কোনও দেশ সন্ত্রাসবাদকে মদত জোগায় তাহলে কতার প্রভাব তো তার খেলাধূলার মাঠেও পড়বে।

English summary
Will India play Pakistan in ICC World Cup 2019? Find out what IPL Chairman Rajiv Shukla has said about this.&#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X