• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলে এবার অন্য দলের জার্সিতে রায়না! কী জানালেন ক্ষুব্ধ সিএসকে মালিক

কেন আইপিএল না খেলেই দুবাই ছেড়ে দেশে ফিরে এসেছেন ক্রিকেটার সুরেশ রায়না, তা নিয়ে নানা মুনির নানা মত হলেও সিএসকে সূত্রে খবর, হোটেলের ঘর পছন্দ না হওয়াতেই ক্ষিপ্ত হয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। এই কারণকে সত্যি ধরে এগিয়ে ক্রিকেট মহলে আরও যে একটি বিষয় ঘোরাফেরা করতে শুরু করেছে তা হল রায়নার নতুন দলে যোগ দেওয়ার জল্পনা। চেন্নাই সুপার কিংসের মালিক তথা প্রাক্তন বিসিসিআই সভাপতি এন শ্রীনিবাসনের কথাতে সেই সম্ভাবনা আরও জোরালো হয়েছে বলা চলে।

রায়নাকে নিয়ে শ্রীনির বক্তব্য

রায়নাকে নিয়ে শ্রীনির বক্তব্য

আইপিএলের সর্বকালের সেরা ক্রিকেটার সুরেশ রায়নার এহেন আচরণে অবাক হয়েছেন চেন্নাই সুপার কিংসের মালিক তথা প্রাক্তন বিসিসিআই সভাপতি এন শ্রীনিবাসন। তাঁর কথায়, পুরনো সিনেমার নাক উঁচু নায়কদের মতো আচরণ করছেন ২০১১ সালের বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অন্যতম সদস্য। তাই তিনি রায়নাকে ফেরানোর চেষ্টা করবেন না বলেও সাফ জানিয়েছেন শ্রীনি। তাঁর মতে, অনেক সময় সাফল্য মানুষের মাথায় চড়ে বসে কথা বলে। মিস্টার আইপিএল রায়নার ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে বলে মনে করেন সিএসকে-র মালিক।

কী হারাচ্ছেন রায়না

কী হারাচ্ছেন রায়না

আর কয়েক দিনের মধ্যেই সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএল শুরু হতে চলেছে। তার আগে এমন চরম সিদ্ধান্ত নিয়ে সুরেশ রায়না মস্ত বড় ভূল করে বসেছেন বলে মনে করেন চেন্নাই সুপার কিংসের মালিক এন শ্রীনিবাসন। চলতি মরশুমের জন্য সিএসকে-এর কাছ থেকে ১১ কোটি পাওয়ার কথা আইপিএলের দ্বিতীয় সর্বাধিক রান সংগ্রাহকের। সেই টাকা থেকে রায়না বঞ্চিত হবেন বলে জানিয়েছেন শ্রীনি।

তবে কী অন্য শিবিরে রায়না

তবে কী অন্য শিবিরে রায়না

ক্রিকেট মহলের একটি সূত্রের তরফে দাবি করা হয়েছে, চেন্নাই সুপার কিংস ছাড়লেও এবার আইপিএল খেলবেন সুরেশ রায়না। তবে এ বছর রায়নাকে অন্য দলের জার্সিতে খেলতে দেখা যাবে বলে মনে করেন ক্রিকেট প্রেমীদের একটা অংশ। যদিও এ ব্যাপারে নির্ভরযোগ্য কোনও খবর পাওয়া যায়নি।

করোনাকেই কারণ বলেছিলেন রায়না

করোনাকেই কারণ বলেছিলেন রায়না

যদিও দৈনিক জাগরণে দেওয়া সাক্ষাৎকারে সুরেশ রায়না ঘর নিয়ে অসন্তোষের কথা জানাননি। বরং সিএসকে-র ১৩ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হলে আতঙ্কেই তিনি দেশে ফিরে এসেছেন বলে জানিয়েছিলেন। বলেছিলেন, সন্তানদের থেকে প্রিয় তাঁর কাছে অন্য কিছু নয়।

রায়নার আইপিএল না খেলার আসল কারণ অবশেষে জানা গেল! কী বিষয়ে ক্ষিপ্ত 'চিন্না থালা'!

English summary
Will cricketer Suresh Raina join new team to play IPL 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X