• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্বজয় হোক বা বিদায়বেলা, সর্বদাই অবিচল ধোনি, মাহির অবসরে কী লিখলেন সাক্ষী

  • |

বিশ্বজয়ের মুহুর্তে যেমন অবিচল, হারের মুহূর্তে তেমনই কোনও দিনও ভেঙে পড়েননি। তিনি ভারতের দুবারের বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। সেই ধোনিকে শনিবারের পর আর দেশের জার্সিতে আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যাবে না। ১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে চিরতরে বিদায় জানিয়ে ব্যাট-দস্তানা তুলে রাখলেন ধোনি।

বিদায় বেলাতেও বাড়তি কোনও উচ্ছ্বাস নয়

বিদায় বেলাতেও বাড়তি কোনও উচ্ছ্বাস নয়

বিদায় বেলাতেও বাড়তি কোনও আবেগ-উচ্ছ্বাস প্রকাশ করেননি। ১৫ অগাস্টই সন্ধ্যে ইনস্টাগ্রাম পোস্টে মাহি শুধু লেখেন, ৭.২৯ মিনিটে থেকে আমাকে অবসৃত ধরে নিন। এতদিন ধরে আমাকে ভালোবাসা উজার করে দেওয়ার জন্য ফ্যানেদের কাছে আমি কৃতজ্ঞ। ব্যাস! একটুকুই, বাড়তি আর একটি লাইনও লিখলেন না ধোনি, বিদায় বেলাতেও নিজেকে ফ্যানেদের কাছে লুকিয়ে রাখলেন 'ক্যাপ্টেন কুল'।

অবসর ঘোষণাতে সবার চেয়ে আলাদা

অবসর ঘোষণাতে সবার চেয়ে আলাদা

ভারতীয় ক্রিকেটে এর আগে এভাবে কাউকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অবসর নিতে দেখা যায়নি। অবসরেও সবার চেয়ে আলাদা ধোনি। ধোনির পথে হেঁটে মাহির অবসরের কয়েক মিনিট পর বন্ধু সুরেশ রায়নাও আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর জানান।

কী লিখেছেন সাক্ষী?

কী লিখেছেন সাক্ষী?

আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারকে বিদায় জানানোর দিন ধোনিকে শুভেচ্ছা জানিয়েছেন স্ত্রী সাক্ষী। তিনি লেখেন, 'তুমি যা অর্জন করেছ তার জন্য তোমার গর্ব করা উচিত। যেভাবে নিজেকে দেশের হয়ে খেলার মাঠে নিজেকে নিবেদিত করেছ তার জন্য তোমায় অভিনন্দন। আমি তোমার জন্য গর্বিত।'

সাক্ষী আরও লিখেছেন

সাক্ষী আরও লিখেছেন

এখানেই না থেমে ধোনি-জায়া সাক্ষী আরও লেখেন, 'আমি জানি তুমি তোমার প্যাশনকে চোখে জল রেখেই বিদায় জানাচ্ছো। তোমার আগামী দিনের জন্য অনেক শুভকামনা রইল।'

কে জানত! এভাবে বিদায়, অবসরের পর রায়নার সঙ্গে ভিডিওতে ধরা দিলেন ধোনি

English summary
Wife Sakshi's Heartfelt Post After MS Dhoni's Retirement, says Proud Of Your Accomplishments
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X