• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলে ফিট প্রমাণ হওয়া রোহিতকে ভারতের সীমিত ওভারের দল থেকে বাদ দেওয়া নিয়ে উঠছে প্রশ্ন

চোট সারিয়ে চার ম্যাচ পর বাইশ গজে ফিরে নিজেকে ফিট প্রমাণ করেছেন রোহিত শর্মা। মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে ব্যাট হাতে বাইশ গজে নামার পাশাপাশি অনফিল্ড দুর্দান্ত ক্যাচ নিয়ে নিজেকে ফিট প্রমাণ করেছেন হিটম্যান। তা সত্ত্বেও তাঁকে কেন ভারতের অস্ট্রেলিয়াগামী টি-টোয়েন্টি ও ওয়ান ডে দল থেকে বাদ দেওয়া হয়েছে, তা মাথায় ঢুকছে না ক্রিকেট প্রেমীদের। তাঁদের আশা, আজ আইপিএল ২০২০-এর ফাইনালে ভাল কিছু করে বিসিসিআই-এর নির্বাচকদের ভুল প্রমাণ করবেন রোহিত।

কেবল টেস্ট দলে জায়গা রোহিতের

কেবল টেস্ট দলে জায়গা রোহিতের

শুরুতে চোটগ্রস্ত রোহিত শর্মাকে বাদ দিয়েই অস্ট্রেলিয়াগামী ভারতীয় টেস্ট, ওয়ান ডে এবং টি-টোয়েন্টি দল ঘোষণা করা হয়েছিল। নিজেকে ফিট প্রমাণ করতে চোট সারিয়ে চার ম্যাচ পর আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে খেলত নামেন হিটম্যান। ব্যাট হাতে ওপেন করার পাশাপাশি বেশ ভাল ফিল্ডিংও করেন টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক। তাতেও অস্ট্রেলিয়াগামী টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি ও ওয়ান ডে দলে রোহিত শর্মাকে অন্তর্ভূক্ত করা হয়নি। কেবল টেস্ট দলে রয়েছেন দেশ তথা বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান।

বিসিসিআইয়ের যুক্তি

বিসিসিআইয়ের যুক্তি

যে যাই বলুক, রোহিত শর্মা যে পুরোপুরি ফিট, তা মেনে নিতে পারছে না বিসিসিআই। সে জন্যই হিটম্যানকে টি-টোয়েন্টি ও ওয়ান ডে দল থেকে বিশ্রাম দেওয়া হয়েছে বলে জানিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির। রোহিত সম্পূর্ণ সুস্থ হয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট খেলতে নামবে বলে আশা ভারতীয় বোর্ডের।

রোহিতকে নিয়ে প্রশ্ন

রোহিতকে নিয়ে প্রশ্ন

আর এখানেই যে প্রশ্নটি সবার আগে ক্রিকেট প্রেমীদের মনে দানা বাঁধছে, তা হল রোহিত শর্মার ফিটনেস। একাংশের বক্তব্য, হিটম্যান যদি সত্যিই দেশের হয়ে টি-টোয়েন্টি ও ওয়ান ডে খেলার পরস্থিতিতে না থাকে, তবে তিনি কীভাবে আইপিএল খেলেন। টুর্নামেন্টে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে ব্যাট হাতে ওপেন করার পাশাপাশি লাফিয়ে দুর্দান্ত একটি ক্যাচ নিয়েছেন অধিনায়ক। ফলে রোহিতকে আনফিট, তা মেনে নিতেও পারছেন না তাঁর ফ্যানরা।

জবাব দেবেন রোহিতই

জবাব দেবেন রোহিতই

আজ সন্ধ্যায় আইপিএল ২০২০-এর ফাইনালে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচে ভাল কিছু করে রোহিত নির্বাচকদের জবাব দেবেন বলে মনে করেন তাঁর ফ্যানরা। গত দুই ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হওয়া হিটম্যানের ব্যাট থেকে আজ বড় ইনিংস আশা করছেন ক্রিকেট প্রেমীরা।

আজ ফাইনালে মুখোমুখি দিল্লি-মুম্বই, কারা করবে বাজিমাত?

নতুন চ্যাম্পিয়ন পেল মহিলাদের টি-টোয়েন্টি, এবার কি আইপিএলের পালা?

English summary
Why fit Rohit Sharma not be a part of T20 and ODI team of India for Australia, question arising
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X