• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌরভ থেকে ধোনি, করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলায় কোন ক্রীড়া ব্যক্তিত্ব দিলেন কত টাকা

ভারতে করোনা ভাইরাসের প্রভাব বাড়ছে ক্রমশ। ইতিমধ্যেই দেশে মারণ ভাইরাসের বলি হয়েছেন প্রায় ২০ জন। আক্রান্তের সংখ্যা ৭০০ ছাড়িয়েছে। সমস্যাকে এখানেই থামাতে দেশজুড়ে লকডাউনের ঘোষণা দিয়েছে কেন্দ্রীয় সরকার। সেই সিদ্ধান্তকে সমর্থন করেছে দেশের ক্রীড়াবিদরা। একই সঙ্গে মারণ ভাইরাসের সঙ্গে মোকাবিলায়, কোন ক্রীড়া ব্যক্তিত্ব কত টাকা দান করে সরকারের পাশে দাঁড়ালেন, তা এক নজরে দেখে নেওয়া যাক।

সৌরভ গঙ্গোপাধ্যায়

করোনা ভাইরাসের বিরুদ্ধে মোকাবিলার অংশ হিসেবে দেশের দরিদ্র মানুষদের পাশে দাঁড়ালেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। এই দুঃসময়ে ৫০ লক্ষ টাকার চাল দান করেছেন মহারাজ।

গৌতম গম্ভীর

করোনা মোকাবিলায় ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনার তথা দিল্লির বিজেপি সাংসদ গৌতম গম্ভীর, সরকারের পাশে দাঁড়ালেন। নিজের সাংসদ তহবিল থেকে ৫০ লক্ষ টাকা, মারণ ভাইরাসে আক্রান্তদের সুশ্রুষায় ও দরিদ্রদের জন্য দান করেছেন গাউতি।

বজরং পুনিয়া

ভারতীয় কুস্তিগীর বজরং পুনিয়া তাঁর ছয় মাসের বেতন, করোনা আক্রান্ত ও দরিদ্র মানুষের সেবায় দান করেছেন। সরকারি তহবিলে সেই টাকা জমা করেছেন পুনিয়া।

পিভি সিন্ধু

করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলায় অন্ধ্রপ্রদেশ ও তেলাঙ্গানা সরকারের পাশে দাঁড়িয়েছেন ভারতের বিশ্বজয়ী শাটলার পিভি সিন্ধু। দুঃসময়ে দুই রাজ্যকে ৫ লক্ষ টাকা করে অনুদান দিয়েছেন হায়দরাবাদি তারকা।

হিমা দাস

ভারতের সফল অ্যাথলিট হিমা দাস তাঁর এক মাসের বেতন করোনা মোকাবিলায় আসাম সরকারের তহবিলে জমা করেছেন।

এমএস ধোনি

এমএস ধোনি

করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে পুনের ক্রাউড ফান্ডিং ওয়েবসাইটের মাধ্যমে ১ লক্ষ টাকার তহবিল জমা করতে পেরেছেন ভারতের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

শিখর ধাওয়ান

করোনা নিয়ে আতঙ্কের মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ন্যাশনাল রিলিফ ফান্ডে অর্থ দান করেছেন ভারতীয় ক্রিকেট দলের ওপেনার শিখর ধাওয়ান। দরিদ্র মানুষের সেবায় দেশের সহ নাগরিকদেরও এই উদ্যোগে সামিল হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন গব্বর।

পাঠান ভাতৃদ্বয়

করোনা ভাইরাসের জেরে দেশব্যাপী সঙ্কটজনক পরিস্থিতিতে গুজরাতের একটা বড় অংশে নিখরচায় মাস্ক বিলি করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার ইরফান ও ইউসুফ পাঠান।

সানিয়া মির্জা

টুইটারে এক স্বেচ্ছাসেবী সংস্থার লিংক শেয়ার করে, করোনা মোকাবিলায় দেশবাসীকে তাতে অর্থ দিয়ে সাহায্য করার আবেদন জানিয়েছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা।

সচিন তেন্ডুলকর

সচিন তেন্ডুলকর

করোনার বিরুদ্ধে মোকাবিলায় কেন্দ্র এবং মহারাষ্ট্র সরকারকে ২৫ লক্ষ করে মোট ৫০ লক্ষ টাকা অনুদান হিসেবে দেওয়ার কথা ঘোষণা করেছেন মাস্টার ব্লাস্টার।

বাংলা ও সৌরাষ্ট্র

বাংলা ও সৌরাষ্ট্র

রঞ্জি চ্যাম্পিয়ন ও রানার্স যথাক্রমে সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন ও ক্রিকেট অ্যাসোসিয়েশন এফ বেঙ্গল করোনার বিরুদ্ধে মোকাবিলায় সরকারকে যথাক্রমে ৪২ লক্ষ ও ৩০ লক্ষ টাকার অনুদান দিয়েছে।

English summary
Which sports personalities donate how much to fight against coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X