• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যখন ভুবির বলে শূন্য রানে আউট হয়েছিলেন সচিন, কেমন অনুভূতি ছিল বোলারের

ক্রিকেটের ঈশ্বর সচিন তেন্ডুলকরকে শূন্য রানে আউট করেছিলেন ভারতীয় ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার। ওই উইকেটটিই তাঁর জীবনের পরমতম প্রাপ্তি বলে জানিয়েছেন টিম ইন্ডিয়ার ক্রিকেটার। কেমন ছিল সেই মুহূর্তের অনুভূতি, তাঁর কোন বলে আউট হয়েছিলেন মাস্টার ব্লাস্টার, তা অকপটে জানিয়েছেন ভুবনেশ্বর।

রঞ্জি ট্রফির ম্যাচ

রঞ্জি ট্রফির ম্যাচ

২০০৯ সালে রঞ্জি ট্রফির অতি গুরুত্বপূর্ণ ম্যাচে মুম্বইয়ের মুখোমুখি হয়েছিল উত্তরপ্রদেশ। ওই ম্যাচে সচিন তেন্ডুলকর শিবিরের বিপক্ষে খেলেছিলেন ১৯ বছরের ভুবনেশ্বর কুমার। মাস্টার ব্লাস্টারকে আউটও করেছিলেন টিম ইন্ডিয়ার স্ট্রাইক বোলার।

শূন্য রানে আউট হয়েছিলেন সচিন

শূন্য রানে আউট হয়েছিলেন সচিন

২০০৯ সালে উত্তরপ্রদেশের বিরুদ্ধে ওই ম্যাচে শূন্য রানে আউট হয়েছিলেন মুম্বইয়ের রথি সচিন তেন্ডুলকর। সেটিই ছিল প্রথম শ্রেণির ক্রিকেটে মাস্টার ব্লাস্টারের প্রথম শূন্য। সেই নজিরের সঙ্গে নিজের নাম জুড়তে পেরে তিনি যারপরনাই খুশি হয়েছিলেন বলে জানিয়েছেন ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার।

কেমন ছিল সেই মুহূর্ত

কেমন ছিল সেই মুহূর্ত

ভুবনেশ্বর কুমার জানিয়েছেন, ওই ম্যাচে সচিন তেন্ডুলকরের উইকেট পেতে মরিয়া ছিলেন তিনি। নিজের স্পেলের ১৩টি বল করে ফেলেছিলেন ভুবি। ১৪ নম্বর বলেই যে সচিন আউট হবেন, তা তিনি ভাবতে পারেননি বলে জানিয়েছেন ভুবনেশ্বর। জানিয়েছেন, মাস্টার ব্লাস্টারকে তিনি কাটার ডেলিভারি দিয়েছিলেন। বল লিটল মাস্টারের ব্যাটের ধার স্পর্শ করে প্যাডে লেগে শূন্য কিছুক্ষণ স্থায়ী ছিল। সেই সুযোগে ডিপ-শর্ট লেগ থেকে ফিল্ডার দৌড়ে এসে সচিনের ক্যাচ নিয়েছিলেন বলে জানিয়েছেন ভুবি।

কাইফের ধন্যবাদ

কাইফের ধন্যবাদ

মুম্বইয়ের বিরুদ্ধে ওই ম্যাচে উত্তরপ্রদেশকে নেতৃত্ব দিয়েছিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফ। তিনি সচিন তেন্ডুলকরের বিরুদ্ধে অপ্রত্যাশিত ফিল্ডিং সেট না করলে ওই মূল্যবান উইকেট পাওয়া মুশকিল ছিল বলে স্বীকার করেছেন ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার।

'চেষ্টা করলে সবই সম্ভব', কেন এমন মনে হয় ভারত অধিনায়ক বিরাটের

English summary
When Sachin Tendulkar got out for duck on Bhuvneshwar Kumar bowling
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X