• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আটকাতে রবিবার জনতা কারফিউ! সংক্রমণ না ছড়ানো নিয়ে শাহরুখের বার্তা কী

  • |

করোনা হানায় ঝুলে আইপিএল ভবিষ্যৎ। দেশে করোনা আক্রান্তের সংখ্যা ২০০ ছাড়িয়েছে। মৃত্যের সংখ্যা ৩। করোনার কারণে যে ৩ জন মারা গিয়েছে প্রত্যেকেই ষাটোর্ধ্ব। এই পরিস্থিতিতে রবিবার জনতা কারফিউয়ের ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী।এবার সাধারণ মানুষদের সচেতন হওয়ার জন্য বার্তা দিলেন কেকেআর ফ্রাঞ্চাইজির মালিক শাহরুখ খান।

কী বললেন শাহরুখ

সোশ্যাল মিডিয়ায় পোস্টে শাহরুখ খান বলেন, 'আগামী ১৫ দিন খুব কঠিন সময় আসতে চলেছে। এই সময় নিজেদের ঘরবন্দি করে রাখুন। খুব প্রয়োজন ছাড়া ঘর থেকে বার হওয়ার কোনও প্রয়োজন নেই।প্রতি রাজ্যের সরকার করোনার সংক্রমণ যাতে ছড়িয়ে না পরে তার জন্য চেষ্টা চালাচ্ছে। আপনারা সহযোগিতা করুন। আসুন সরকার ও সাধারণ নাগরিকরা মিলে এই করোনার বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে কঠিন লড়াই জিতে দেখাই।

করোনায় আটকে ক্রিকেট

করোনায় আটকে ক্রিকেট

উল্লেখ্য করোনার কারণে আইপিএল আটকে রয়েছে। সেই পরিস্থিতিতে সৌরভ গঙ্গোপাধ্যায় আট ফ্রাঞ্চাইজিগুলির সঙ্গে বৈঠক করেন। আপাতত ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত আইপিএল। তবে দেশের সামনে আগামী ১৫ দিন যেহেতু কঠিন চ্যালেঞ্জ। তাই আইপিএল পিছিয়ে জুলাই-অগাস্টের করার সম্ভাবনা দেখছে ক্রিকেটমহল।

রবিবার জনতা কারফিউ

রবিবার জনতা কারফিউ

করোনা ভাইরাসের ছড়িয়ে পড়ার চেন ভাঙতে রবিবার ২২ মার্চের ১৪ ঘন্টার জনতা কারফিউয়ে অংশ নিয়ে দেশবাসীকে গৃহবন্দি থাকার জন্য আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী। সকাল ৭টা থেকে রাত ৯ পর্যন্ত এই জনতা কারফিউ চলবে। ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি করোনা রুখতে এই জনতা কারফিউয়ের সমর্থন করেছেন।

মঙ্গলবার বৈঠক

মঙ্গলবার বৈঠক

আইপিএলের ভবিষ্যৎ নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই মঙ্গলবার ফ্র্যাঞ্চাইজিগুলির সঙ্গে আরও একটি বৈঠক করবেন। নতুন বৈঠকে টুর্নামেন্টের রূপরেখা নিয়ে আলোচনা হবে।

English summary
What KKR owner Shahrukh khan say fans to prevent CoronaVirus outbreak
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X