• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : রায়নাকে ছাড়া সিএসকে-র মিডিল অর্ডার কেমন হতে পারে?

  • |

করোনা ভাইরাসের ভয়ে প্রাথমিকভাবে এবারের আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন সুরেশ রায়না। তিনি দুবাই থেকে ভারতে ফিরে এসেছেন। তবে ফের তাঁকে চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে মাঠে নামতে দেখা যেতে পারে বলে নিজেই আভাস দিয়েছেন বাঁ-হাতি ব্যাটসম্যান। কোনও কারণে তা সম্ভব না হলে রায়নাকে ছাড়া সিএসকে-র মিডিল অর্ডার কেমন হতে পারে, তা বোঝানোর জন্য পাঁচটি সম্ভাবনার কথা উল্লেখ করা হল।

সম্ভাবনা ১

সম্ভাবনা ১

রায়নার স্থান অর্থাৎ তিন নম্বরে নামতে পারেন তরুণ ঋুতুরাজ গায়েকোয়াড়। কিংবা ওপেনিং স্লট ছেড়ে তিন নম্বরে ব্যাট করতে পাঠানো হতে পারে আম্বাতি রায়ডুকে। চার নম্বরে ব্যাট করতে নামবেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। পাঁচ নম্বরে নামবেন কেদার যাদব।

সম্ভাবনা ২

সম্ভাবনা ২

তিন নম্বরে নামতে পারেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। চার নম্বরে নামতে পারেন তরুণ ঋুতুরাজ গায়েকোয়াড় কিংবা অভিজ্ঞ আম্বাতি রায়ডু। পাঁচ নম্বরে নামবেন কেদার যাদব।

সম্ভাবনা ৩

সম্ভাবনা ৩

সুরেশ রায়নার পরিবর্তে চেন্নাই সুপার কিংসের ব্যাটিং অর্ডারের তিন নম্বর স্থানটি ইংল্যান্ড অল-রাউন্ডার স্যাম কুরানকে দেওয়া হতে পারে। সেক্ষেত্রে চার নম্বরে নামতে পারেন আম্বাতি রায়ডু কিংবা ঋুতুরাজ গায়েকোয়াড়। পাঁচ ও ছয় নম্বরে ব্যাট করতে নামবেন যথাক্রমে কেদার যাদব ও মহেন্দ্র সিং ধোনি। শেষ দুই স্থানের অদল-বদলও হতে পারে।

সম্ভাবনা ৪

সম্ভাবনা ৪

তিন নম্বরে ব্যাট করতে পারেন তরুণ ঋুতুরাজ গায়েকোয়াড়। চার নম্বরে আম্বাতি রায়ডু ও ফাফ ডুপ্লেসিসের মধ্যে যে কোনও একজন ব্যাট করবেন। পাঁচ নম্বরে নামবেন কেদার যাদবই।

সম্ভাবনা ৫

সম্ভাবনা ৫

এই আইপিএলে সিএসকে-র জার্সিতে তিন নম্বরে আম্বাতি রায়ডু ও ফাফ ডু প্লেসিসের মধ্যে যে কোনও একজন ওপন করতে পারেন। যে কোনও একজন তিন নম্বরে নামতে পারেন। চার নম্বরে ব্যাট করতে নামবেন কেদার যাদব। পাঁচে নামবেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

ক্লাবের ট্রেনিংয়ে যোগ না দেওয়ায় প্রতিদিন টাকা কাটা যাচ্ছে মেসির, কত টাকা হারাচ্ছেন জেনে নিন

English summary
What can be the CSK's middle order in the absence of Suresh Raina
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X