• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি ২০ আজব কারণে দেরিতে শুরু, টস হেরে ব্যাটিং রোহিতদের, প্রথম একাদশে কারা?

Google Oneindia Bengali News

আজ সেন্ট কিটসে চলতি টি ২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি ভারত-ওয়েস্ট ইন্ডিজ। ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে ভারত শিখর ধাওয়ানের নেতৃত্বে একদিনের সিরিজে ৩-০ ব্যবধানে জিতেছিল। এরপর রোহিত শর্মার নেতৃত্বে প্রথম টি ২০ আন্তর্জাতিকেও বড় ব্যবধানে জিতেছে মেন ইন ব্লু। আজ ওয়ার্নার পার্কে টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরাণ। ভারতের একাদশে রবি বিষ্ণোইয়ের জায়গায় এলেন আবেশ খান।

দ্বিতীয় টি ২০ আজব কারণে দেরিতে শুরু, টস হেরে ব্যাটিং রোহিতদের

আজকের ম্যাচ শুরু হওয়ার কথা ছিল ভারতীয় সময় রাত ৮টায়। যদিও তা পিছিয়ে দেওয়া হয়। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের তরফে প্রথমে জানানো হয়, ত্রিনিদাদ থেকে সেন্ট কিটসে টিম লাগেজ দেরিতে আসার কারণেই ম্যাচটি দুই ঘণ্টা পিছিয়ে দিতে হয়েছে। যদিও সেই মোতাবেক টসের কিছু আগে জানানো হয় খেলা আরও এক ঘণ্টা দেরিতে অর্থাৎ ভারতীয় সময় রাত ১১টায় শুরু হবে। ত্রিনিদাদে প্রথম টি ২০ আন্তর্জাতিকে ভারত ৬৮ রানে হারিয়েছিল ওয়েস্ট ইন্ডিজকে। রোহিত শর্মার দল আজ জয়ের ধারা অব্যাহত রাখতে মুখিয়ে রয়েছে। অন্যদিকে, নিকোলাস পুরাণ ব্যাটিং বিভাগে আরও উন্নতির প্রয়োজন অনুভব করছেন। ক্যারিবিয়ান শিবির আজ সিরিজে সমতা ফেরাতে চাইছে।

২০২১ সাল থেকে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের পরিসংখ্যান দেখলে এই মাঠে প্রথমে ব্যাট করা দল জয়লাভ করেছে ১৭টি ম্যাচে। রান তাড়া করে জয় এসেছে ১৬টিতে। টি ২০ আন্তর্জাতিকে ২১টি দ্বৈরথে ভারত জিতেছে ১৪টি ম্যাচে, ওয়েস্ট ইন্ডিজের জয় ৬টিতে। চলতি সিরিজের শেষ ২টি ম্যাচ মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় হওয়ার কথা। কিন্তু ভিসা সংক্রান্ত জটিলতায় সেই দুটি ম্যাচ মার্কিন যুক্তরাষ্ট্রে আদৌ হবে কিনা তা নিয়ে রয়েছে সংশয়। কাল আবার তৃতীয় টি ২০ আন্তর্জাতিক। ফলে শেষ দুটি টি ২০ আন্তর্জাতিক কোথায় হবে তা নিয়েও রয়েছে ধোঁয়াশা। ভারতীয় দলে আজ একটি পরিবর্তন হয়েছে। রবি বিষ্ণোইয়ের পরিবর্তে দলে আবেশ খান। ভারত অধিনায়ক রোহিত শর্মা বলেন, বিষ্ণোইকে বাইরে রাখা দুর্ভাগ্যজনক সিদ্ধান্ত। তবে দলের স্বার্থেই তা নিতে হয়েছে। ভারতীয় দল টি ২০ বিশ্বকাপের লক্ষ্যে যে প্রথম একাদশের কম্বিনেশন চূড়ান্ত করে ফেলতে চাইছে, আবেশকে দলে নেওয়া তারই অঙ্গ বলে মনে করা হচ্ছে। ওয়েস্ট ইন্ডিজ দলে কিমো পল ও শামার ব্রুকসের জায়গায় ব্র্যান্ডন কিং ও ও ডেভন থমাস।

ভারত- রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ (উইকেটকিপার), হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, দীনেশ কার্তিক, রবিচন্দ্রন অশ্বিন, আবেশ খান, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং

ওয়েস্ট ইন্ডিজ- কাইল মেয়ার্স, ব্র্যান্ডন কিং, জেসন হোল্ডার, নিকোলাস পুরাণ (অধিনায়ক ও উইকেটকিপার), রভম্যান পাওয়েল, শিমরন হেটমায়ার, আকিল হোসেন, ওডেন স্মিথ, ডেভন থমাস, আলজারি জোসেফ, ওবেদ ম্যাককয়

English summary
West Indies Have Won The Toss And Elected To Field Against India In The 2nd T20I Avesh In Bishnoi Out. The Match Has Been Delayed By Three Hours Due To Significant Delays In Crucial Team Luggage Arriving Into St Kitts From Trinidad.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X