• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জসপ্রীত বুমরাহকে নিয়ে বিরাট ভুল মানলেন চেতন, রাহানে-কার্তিক-বিহারীর ভবিষ্যৎ নিয়ে কোন বার্তা?

Google Oneindia Bengali News

টি ২০ বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন জসপ্রীত বুমরাহ। চোট সারিয়ে মাঠে ফিরেছিলেন। যদিও তা ক্ষণস্থায়ীই ছিল। শেষ অবধি অস্ট্রেলিয়ায় টি ২০ বিশ্বকাপে দেশের ১ নম্বর বোলারকে ছাড়াই খেলতে হচ্ছে ভারতকে। বুমরাহ ফের কবে দেশের হয়ে খেলতে পারবেন তা স্পষ্ট নয়। চলতি বছরে ভারতীয় দলের হয়ে আর যে তাঁকে দেখা যাবে তা পরিষ্কার হয়ে গিয়েছে আজ।

জসপ্রীত বুমরাহকে নিয়ে বিরাট ভুল মানলেন চেতন

চলতি মাসে নিউজিল্যান্ড সফরে গিয়ে তিনটি করে টি ২০ আন্তর্জাতিক ও একদিনের আন্তর্জাতিক খেলবে ভারত। তারপর বাংলাদেশে গিয়ে তিনটি একদিনের আন্তর্জাতিক ও দুটি টেস্ট খেলবে টিম ইন্ডিয়া। আজ একসঙ্গে চারটি সিরিজের ভারতীয় দলের ঘোষণা করা হয়েছে। যার কোনওটিতেই নেই বুমরাহ। তবে অপারেশনের পর ফিট হয়ে বাংলাদেশ সফরে দুটি সিরিজেই খেলবেন রবীন্দ্র জাদেজা। বুমরাহকে দলে না রাখা প্রসঙ্গে চেতন শর্মা আজ বলেন, টি ২০ বিশ্বকাপে জসপ্রীত বুমরাহকে খেলানোর জন্য তাড়াহুড়ো করা হয়েছিল। তার ফল সকলেই দেখতে পেয়েছি। ফলে আমাদের এখন ধৈর্য্য ধরতে হবে। সে কারণেই তাঁকে বাংলাদেশ সফরের দলেও রাখা হয়নি বলে জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সফরের টেস্ট দলে ফেরানো হয়নি অজিঙ্ক রাহানেকে। টেস্ট দল থেকে বাদ পড়েছেন হনুমা বিহারীও। ঘরোয়া ক্রিকেটে শতরান করেছেন রাহানে। তবু খুলল না জাতীয় দলের দরজা। দলের টিম কম্বিনেশনের সঙ্গে বিহারী বেমানান বলেও বুঝিয়ে দিয়েছেন চেতন। তাঁর কথায়, অজিঙ্ক রাহানের জন্য দরজা খোলা রয়েছে। তিনি সম্প্রতি রান পেয়েছেন। তবে আরও জাতীয় দলে কামব্যাকের জন্য আরও রান করতে হবে। ঘরোয়া ক্রিকেটে অনেক খেলা রয়েছে। তবে বিহারীর দলে ফেরার রাস্তা যে কঠিন সেটা স্পষ্ট করে দিয়েছেন নির্বাচকমণ্ডলীর প্রধান।

টি ২০ বিশ্বকাপের দলে থাকলেও নিউজিল্যান্ড সিরিজের টি ২০ দল থেকে ছেঁটে ফেলা হয়েছে দীনেশ কার্তিককে। তিনি পারথে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পিঠের চোটে কাবু হয়ে ১৫তম ওভারে মাঠ ছাড়েন। ব্যাট হাতেও সাফল্য পাচ্ছেন না অস্ট্রেলিয়ায়। প্রোটিয়াদের বিরুদ্ধে ১৫তম ওভারের পর থেকে কিপিং করেন ঋষভ পন্থ। কার্তিক বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচেও খেলতে পারবেন না বলে জানা যাচ্ছে। আজ পারথ থেকে অ্যাডিলেড গিয়েছে ভারত। টি ২০ বিশ্বকাপ ফাইনালের পাঁচ দিন পরেই নিউজিল্যান্ডে প্রথম টি ২০ আন্তর্জাতিক। চেতন শর্মা অবশ্য জানিয়েছেন, কার্তিককে নিউজিল্যান্ড সফরের দলে রাখা হয়নি ওয়ার্কলোড ম্যানেজমেন্টের কারণেই। ফলে পরে নিশ্চিতভাবেই তাঁর নাম বিবেচিত হবে।

রোহিত-বিরাট বিশ্রামে, রাহুলের দায়িত্ব পন্থের কাঁধে! নিউজিল্যান্ডে ভারতের নেতা হার্দিক, ঘোষিত বাংলাদেশ সফরের দলরোহিত-বিরাট বিশ্রামে, রাহুলের দায়িত্ব পন্থের কাঁধে! নিউজিল্যান্ডে ভারতের নেতা হার্দিক, ঘোষিত বাংলাদেশ সফরের দল

English summary
We Tried To Hurry Jasprit Bumrah Before T20 World Cup Says Chairman Of Selectors Chetan Sharma. Dinesh Karthik Has Not Been Included In The T20Is During New Zealand Tour.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X