• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিশ্বের অন্যতম সেরা পেস অ্যাটাক আমাদের, ভারতের বিরুদ্ধে নামার আগে হুঙ্কার দক্ষিণ আফ্রিকার স্পিডস্টারের

বিশ্বের অন্যতম সেরা পেস অ্যাটাক আমাদের, ভারতের বিরুদ্ধে নামার আগে হুঙ্কার দক্ষিণ আফ্রিকার স্পিডস্টারের
Google Oneindia Bengali News

চলতি টি-২০ বিশ্বকাপে নিজেদের পেস অ্যাটাককে অন্যতম সেরা বলে মনে করছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা। ভারতের বিরুদ্ধে নামার আগে আত্মবিশ্বাস ঝড়ে পড়ছে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের শরীরী ভাষায়। গ্রুপ ২-এ ভারতীয় দল এই মুহূর্তে শীর্ষ স্থানে রয়েছে এবং দ্বিতীয় স্থানে রয়েছে দক্ষিণ আফ্রিকা। ছয় দলের এই গ্রুপের টেবিল টপারদের দ্বৈরথের জন্য মুখিয়ে রয়েছে ক্রিকেটপ্রেমীরা।চলতি টি-২০ বিশ্বকাপে নিজেদের পেস অ্যাটাককে অন্যতম সেরা বলে মনে করছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা। ভারতের বিরুদ্ধে নামার আগে আত্মবিশ্বাস ঝড়ে পড়ছে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের শরীরী ভাষায়। গ্রুপ ২-এ ভারতীয় দল এই মুহূর্তে শীর্ষ স্থানে রয়েছে এবং দ্বিতীয় স্থানে রয়েছে দক্ষিণ আফ্রিকা।

চলতি বিশ্বকাপে ভারত এবং দক্ষিণ আফ্রিকার পারফরম্যান্স:

চলতি বিশ্বকাপে ভারত এবং দক্ষিণ আফ্রিকার পারফরম্যান্স:

চলতি বিশ্বকাপে দুই ম্যাচর দু'টি জিতে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপ শীর্ষে রয়েছে ভারত। পাকিস্তানকে ৪ উইকেটে হারানো ভারতীয় দল নেদারল্যান্ডসকে হারিয়েছে ৫৬ রানে। অপর দিকে, দক্ষিণ আফ্রিকা প্রথম ম্যাচে জিম্বাবোয়ের বিরুদ্ধে পয়েন্ট ভাগাভাগি করে নেয়। জেতা ম্যাচ বৃষ্টির কারণে বন্ধ হয়ে গেলে পয়েন্ট ভাগাভাগি হয়ে যায়। দ্বিতীয় ম্যাচে বাংলাদশেক ১০৪ রানে হারায় তারা। এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকার সংগ্রহ ২ ম্যাচে ৩।

বিশ্বের সেরা পেস অ্যাটাক রয়েছে দক্ষিণ আফ্রিকার:

বিশ্বের সেরা পেস অ্যাটাক রয়েছে দক্ষিণ আফ্রিকার:

ম্যাচের আগের দিন সাংবাদিক সম্মেলনে দক্ষিণ আফ্রিকার পেস অ্যাটাকের অন্যতম ভরসা এনরিচ নরকিয়াকে যখন জিজ্ঞাসা করা হয় যে এটা কী ভারতের টপ অর্ডারের সঙ্গে দক্ষিণ আফ্রিকার পেস অ্যাটাকের লড়াই হতে চলেছে, তখন তিনি বলেছেন, "হ্যাঁ। আমরা নিজেদের ব্যাক করি এবং মনে করি আমরা বিশ্বের অন্যতম সেরা পেস অ্যাটাক। আমাদের অনেক বিবিধতা রয়েছে, বিভিন্ন বিষয় আমরা কভার করে থাকি আমাদেরর পেস দিয়ে। যে কোনও দলের বিরুদ্ধে নিজেদের কাজটা ঠিক মতো করার জন্য আমরা নিজেরাই নিজেদের ব্যাক করি সাফল্যের জন্য।"

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ গুরুত্বপূর্ণ হতে চলেছে:

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ গুরুত্বপূর্ণ হতে চলেছে:

অস্ট্রেলিয়ায় হওয়া চলতি টি-২০ বিশ্বকাপে ভারত ৪ পয়েন্ট নিয়ে গ্রুপ শীর্ষে রয়েছে এবং ৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে দক্ষিণ আফ্রিকা। বৃষ্টি এ বারের টুর্নামেন্টে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। নরকিয়া বলেছেন, "আমাদের ম্যাচ বা অন্যদের ম্যাচ বৃষ্টির কারণে ভেস্তে যেতে পারে। ফলে যেই ম্যাচগুলো খেলা হচ্ছে সেগুলো জেতাটা জরুরি। আমরা একটা সময়ে একটা ম্যাচ নিয়েই ভাবছি।"

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের সময়:

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের সময়:

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচ স্থানীয় সময় সন্ধ্যা ৭'টায় শুরু হবে। ভারতীয় সময় এই ম্যাচ শুরু হবে বিকেল সাড়ে ৪'টায়। পারথে খেলা হবে এই ম্যাচ। মেলবোর্ন এবং সিডনির পর টুর্নামেন্টে নিজেদের তৃতীয় ম্যাচটি ভারত খেলতে তৃতীয় ভেন্যুতে। প্রথম ম্যাচ ভারত খেলে মেলবোর্নে এবং দ্বিতীয় ম্যাচ খেলে সিডনিতে।

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচে কতটা রয়েছে বৃষ্টির সম্ভাবনা? জেনে নিন কী বলছে আবহাওয়ার পূর্বাভাসভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচে কতটা রয়েছে বৃষ্টির সম্ভাবনা? জেনে নিন কী বলছে আবহাওয়ার পূর্বাভাস

English summary
We consider ourselves as one of the best pace attack said Anrich nortje before India vs South Africa clash
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X