• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয়া বনাম ভারত: অ্যাডিলেডের গ্যালারিতে আলো ছড়ালেন অনুষ্কা, দেখুন ভিডিও

শতরান করে গ্য়ালারিতে বসা স্ত্রী অনুষ্কার দিকে চুম্বন ছুঁড়ে দিচ্ছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। আর গ্যালারিতে হাজার ভোল্টের হাসিতে সেই চুম্বন গ্রহণ করছেন অনুষ্কা শর্মা। সাম্প্রতিক অতীতে এই ঘটনা ভারত ও বিদেশের মাঠেও বহুবার দেখা গিয়েছে। এমনকি কৌন বনেগা ক্রোড়পতির সেটে এই নিয়ে প্রশ্ন করে অনুষ্কাকে লজ্জায় ফেলে দিয়েছিলেন স্বয়ং বিগ বি-ও।

ইংল্যান্ডের মাঠেও একদিনের সিরিজ ও পরে টেস্ট সিরিজের শুরুতে এই দৃশ্য দেখা গিয়েছিল। অস্ট্রেলিয়ায় ইতিমধ্যেই টি২০ সিরিজ সম্পূর্ণ হয়েছে। কিন্তু অনুষ্কার পা পড়েনি গ্য়ালারিতে। অ্যাডিলেড টেস্টের প্রথম দিনও গ্যালারিতে তাঁকে খুঁজেছিল অস্ট্রেলিয় জনতা। কিন্তু দেখা মেলেনি। তাদের সেই আশা মিটল শুক্রবার (৭ ডিসেম্বর)।

ভালবাসা

ভালবাসা

২০০৮ সাল থেকে রানির সঙ্গে সম্পর্ক তৈরি হয় রানির।

গ্যালারিতে অনুষ্কা

শুক্রবার অস্ট্রেলিয়ার ইনিংসের ৬৭তম ওভারে বল করছিলেন ইশৈান্ত শর্মা। সামনে ছিলেন প্যাট কামিন্স। সেই সময় ক্যামেরার লেন্স হঠাতই গ্যালারির দিকে ঘুরে যায়। দেখা যায় কালো-সাদা ডোরাকাটা পোশাকে গ্য়ালারিতে আলো ছড়াচ্ছেন বিরাট-পত্নী তথা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। তাঁকে দেখতে পেয়ে স্বাভাবিকভাবেই মাঠে উপস্থিত দর্শকদের মধ্যে হর্ষধ্বনি ওঠে।

সাত পাকে বাঁধা

সাত পাকে বাঁধা

২০১৪ সালের এপ্রিলেই নিজেদের প্রেমের সম্পর্ককে পরিণতি দিলেন রানি ও আদিত্য। ইতালিতে ঘণিষ্ঠদের মাধে সাত পাকে বাঁধা পড়লেন তারা। রানির আগেও আদিত্যর আর এক জন স্ত্রী ছিলেন। কিন্তু সে বিয়ে টেকেনি।

খেলা দেখতে নয়

খেলা দেখতে নয়

অনুষ্কা কিন্তু এইবার শুধু বিরাটের খেলা দেখার জন্যই অস্ট্রেলিয়ায় আসেননি। গত বছর ১১ই ডিসেম্বর বিরাট ও অনুষ্কার চার হাত মিলে গিয়েছিল ইটালিতে এক রাজসিক বিবাহ অনুষ্ঠানে। অস্ট্রেলিয়া সফর চলাকালীনই পড়ছে তাদের বিবাহ বার্ষিকী। কাজেই এই সফরেই তাঁদের প্রথম বিবাহ বার্ষিকী উদযাপন করবেন, বিরুষ্কা।

বিয়ের পর প্রথম ঝলক

বিয়ের পর প্রথম ঝলক

বিয়ের পর লাল স্যুটে হাতে চূড়া গলায় মঙ্গলসুত্র ও মাথায় সিঁদুরে ক্যামেরার সামনে এইরূপেই প্রথম ধরা দিলেন রানি।

ছবি সৌজন্য : বোল্ডস্কাই

খেলা ঘুরল

অনুষ্কাকে তাঁর 'লেডি লাক' বলেই মনে করেন বিরাট কোহলি। অ্যাডিলেড টেস্টের প্রথমদিনটি ছিল অস্ট্রেলিয় বোলারদের। কিন্তু দ্বিতীয় দিনে অনুষ্তকা আসতেই কিছুটা হলেও খেলা ঝুঁকে পড়েছে ভারতের পক্ষে। শেষ পর্যন্ত ভারত এই টেস্ট জেতে কিুনা তা সময় বলবে।

শাশুড়ির সঙ্গে

শাশুড়ির সঙ্গে

শাশুড়ি পামেলা চোপড়ার সঙ্গে হাল্কা মেজাজে রানি।

ছবি সৌজন্য : বোল্ডস্কাই

দ্বিতীয় ইনিংস

দ্বিতীয় ইনিংস

অ্যাডিলেডে প্রথম ইনিংসে কিন্তু রান পাননি বিরাট কোহলি। দল ভাল জায়গায় থাকলেও, ভারতকে জিততে গেলে দ্বিতীয় ইনিংসে কিন্তু বিরাটের ব্যাট থেকে একটি বড় ইনিংস দরকার। 'লেডি লাক' এসে যাওয়ায় বিরাট-ভক্তরা অনেকটাই নিশ্চিন্ত। তাঁরা বলেই দিচ্ছেন, দ্বিতীয় ইনিংসেই ফের ইংল্যান্ডের মতো গলার চেনে অনুষ্কার দেওয়া আঙটি চুম্বন করতে দেখা যাবে বিরাটকে। ইংল্যান্ডে শতরান করে যা তাঁকে রতে দেখা গিয়েছিল।

ফটোশুটে

ফটোশুটে

সম্প্রতি একটি পত্রিকার জন্য লাস্যময়ী কিছু অবতারে ক্যামেরার সামনে ধরা দিলেন রানি।

দীপাবলিতে

দীপাবলিতে

আদিত্য চোপড়ার দীপাবলি পার্টিতে বৈভবী মার্চেন্টের সঙ্গে রানি মুখোপাধ্যায়।

দেওর-বৌদি

দেওর-বৌদি

দেওর উদয় চোপড়ার সঙ্গে খুনশুটির মেজাজে উদয় চোপড়া।

English summary
Virat Kohli's wife Anushka Sharma was spotted in the crowd during the second day of Adelaide test. Watch the video.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X