• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ধোনির মতো' করতে গিয়ে মুখ পুড়ল পন্থের! বিরাগভাজন হলেন অধিনায়কের, দেখুন ভিডিও

ভারত বনাম অস্ট্রেলিয়া মোহালি ওডিআই-তে ধোনির জুতোয় পা গলিয়েছিলেন পন্থ। কিন্তু উইকেটের পিছনে তাঁর সময়টা মোটেই ভাল যায়নি। ৩৮ রানে ম্য়াচ ঘোরানোর নায়ক অ্যাশটন টার্নারের স্টাম্পিং মিস করা থেকে একের পর এক ভুল করেছেন। তবে তাঁর সবচেয়ে খারাপ অবস্থা হয় ৪৪তম ওভাবের ধোনির স্টাইলে অ্যালেক্স কেরি-কে রান-আউট করতে গিয়ে।

ধোনির মতো করতে গিয়ে মুখ পুড়ল পন্থের

উইকেটের দিকে পিছন ঘুরেই বল স্টাম্পে মারা যায় তা বিশ্বকে প্রথম দেখিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। স্টাম্পের দিকে ঘুরতে যে সময়টুকু লাগে, সেটা বাদ দিলে ব্যাটসম্যানের রান আউট বা স্টাম্প হওয়ার সম্ভাবনা বেড়ে যায়। ধোনির এই নিজস্ব স্টাইলই নকল করতে গিয়েছিলেন, তাঁর উত্তরসুরি হিসেবে চিহ্নিত হওয়া পন্থ।

৪৪-তম ওভারে চাহালের বল কেরির প্যাডে পন্থের বাঁদিকে পড়ে। বল কোথায় গিয়েছে ধারণা করতে না পেরেই দৌড়তে শুরু করেন কেরি। পন্থ ছুটে গিুয়ে বলটি ধরে স্বাভাবিকভাবে উইকেটের দিকে ঘুরে বলটি না ছুঁড়ে ধোনির মতো পিছন ঘুরেই স্টাম্প লক্ষ্য করে বল ছোঁড়েন। কিন্তু বল লক্ষ্যে থাকেনি। উল্টে কেরি একটি সিঙ্গল রান নিয়ে নেন।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">Pant's mistakes...!! <a href="https://t.co/qyo9Kpkdox">pic.twitter.com/qyo9Kpkdox</a></p>— Vidshots (@Vidshots1) <a href="https://twitter.com/Vidshots1/status/1104775666812243968?ref_src=twsrc%5Etfw">March 10, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

এতে মোটেই খুশি হলেন না অধিনায়ক বিরাট কোহলি। বিশ্বকাপের পরীক্ষাটা কিন্তু নিজের জন্য ক্রমেই কঠিন করে ফেলছেন পন্থ।

English summary
Rishabh Pant tried to pull off an MS Dhoni style back flick to get Alex Carrey run out, but he missed the stumps and Virat Kohli was not impressed.&#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X