• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

স্টাম্পের পিছনে এখনও কতটা ধারালো ধোনি - নিশামের রানআউটেই হল স্পষ্ট, দেখুন ভিডিও

  • |
Google Oneindia Bengali News

বিস্ময় তখনও যাচ্ছে না নিউজিল্যান্ডের অলরাউন্ডার জেমস নিশামের। স্টাম্পের পিছনে ৩৭ বছরের ধোনির মানসিক উপস্থিতি এখনও যে এতটা ক্ষিপ্র তা হয়তো ধারণাই করতে পারেননি তিনি। ভারতীয় দলের অন্যান্য সদস্যরা যখন তাঁর বিরুদ্ধে এলবিডব্লুর আবেদন জানাচ্ছেন, সেই সুযোগে একটি রান চুরি করে নিতে চেয়েছিলেন তিনি।

কতটা ধারালো ধোনি - নিশামের রানআউটেই হল স্পষ্ট

এদিন ভারতীয় দলের মিডল অর্ডারে ব্যাট করতে নেমে দলের প্রত্যাশা পূরণ করতে পারেননি ধোনি। মাত্র ১ করেই আউট হয়ে যান কিন্তু তা স্টাম্পের পিছনে পুষিয়ে দিলেন তিনি। কেউ না দেখলেও নিশামের দিকে তীক্ষ্ণ নজর রেখেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। তিনি রান নিতে যেতেই উইকেট ভেঙে দেন তিনি। এমনকী একবার উইকেটের দিকে দেখতেও হয়নি তাঁকে। তক্কে তক্কেই ছিলেন।

ভারতের ২৫৩ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ৩১ ওভারে ১৩৫ রানে ৬ উইকেট পড়ে গিয়েছিল কিউইদের। কিন্তু এরপর স্যান্টনারের সঙ্গে জুটি বেঁধে বেশ ভাল ব্যাট করছিলেন জেমস নিশাম। মাঠের সব অঞ্চলেই তিনি শট খেলছিলেন। ৩৭তম ওভারে তাঁর বিরুদ্ধে এলবিডব্লুর আবেদন ওঠে। সেকেন্ড দুই আবেদন করেই নিশামকে রান নিতে দেখে সরাসরি বল ছুঁড়ে স্টাম্প ভেঙে দেন ধোনি। নিশাম আর কিছুক্ষণ থাকলে কিন্তু ভারতের বিপদ হতে পারত। এই উইকেটটি অবশ্যই ধোনির বলা যায়।

<iframe width="560" height="315" src="https://www.youtube.com/embed/_pM30FsNuho" frameborder="0" allow="accelerometer; autoplay; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>

ধোনির এই উপস্থিত বুদ্ধির পরিচয় অবশ্য এই প্রথম নয়, এর আগে বহুবার পাওয়া গিয়েছে। ব্যাটিং-এর পাশাপাশি সীমিত ওভারে ক্রিকেটে ধোনির বিদ্যুত গতির স্টাম্পিং, দুর্দান্ত সব ক্যাচ, উইকেট শিকারের ফাঁদ রচনা, কিংবা অদৃষ্টপূর্ব রান আউট বিশ্ব-ক্রিকেট বহুবার দেখেছে। তবু ক্রিকেটের সায়াহ্নে এসেও বিশ্বকে চমকে দিচ্ছেন তিনি।

English summary
Watch the video of James Neesham's run-out. It proves still how sharp Dhoni's presence is behind the stumps. &#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X