• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভয়ঙ্কর ওয়ার্নার, বাংলাদেশের বিরুদ্ধে রানের পাহাড়ে অস্ট্রেলিয়া

ডেস্ট্রাকটিভ ডেভিড ওয়ার্নার অ্যাট হিজ মুড!

ট্রেন্ট ব্রিজে অস্ট্রেলিয়ার বাঁ-হাতি ওপেনারের খেলা ১৪৭ বলা ১৬৬ রানের ইনিংসে এসেছে ১৪টি চার ও ৫টি ছয়। কার্যত একার কাঁধেই বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে দলকে পাহাড় প্রমাণ টোটালে পৌঁছে দিয়েছেন এই অজি ক্রিকেটার।

ভয়ঙ্কর ওয়ার্নার, বাংলাদেশের বিরুদ্ধে রানের পাহাড়ে অস্ট্রেলিয়া

৫০ ওভারে অস্ট্রেলিয়া ৫ উইকেট হারিয়ে ৩৮১ রান তুলেছে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সম্ভব হলেও অজি বোলিং অ্যাটাককে হারানো টাইগার্সদের পক্ষে কার্যত অসম্ভব বলেই মত ক্রিকেট বিশেষজ্ঞদের। ৪৯ ওভার শেষ হতেই বৃষ্টিতে খেলা কিছুক্ষণ বন্ধ থাকলেও মাঠে রোদ উঠতেই আটকে থাকা এক ওভার শেষ করান আম্পায়াররা।

অন্যদিকে, প্রত্যাশা ছিল অনেক। এক বছরের নির্বাসন কাটিয়ে জাতীয় দলে ফিরে আসা ওয়ার্নার ইংল্যান্ড বিশ্বকাপে কামাল দেখাবেন, বিশ্বাস রেখেছিলেন তাঁর অগণিত ফ্যান। সেই ভক্তদের এখনও পর্যন্ত নিরাশ করেননি অজি ওপেনার। ইতিমধ্যেই দুটি সেঞ্চুরি ও দুটি হাফ সেঞ্চুরি করে ইংল্যান্ড বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকায় এক নম্বরে উঠে এসেছেন ওয়ার্নার।

শুক্রবার নটিংহোমের ট্রেন্ট ব্রিজে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ওপেনিং জুটিতে ডেভিড ওয়ার্নারের সঙ্গে তাঁর ১২১ রানের পার্টনারশিপ হয়। ৫৩ রান করে আউট হন ফিঞ্চ। এরপর উসমান খোয়াজোর সঙ্গে জুটি বেঁধে খোলস ছেড়ে বেরোতে শুরু করেন ডেভিড। দুই ব্যাটসম্য়ানের মধ্যে ১৯২ রানের পার্টনারশিপ হয়। ৭২ বলে ৮৯ রান করে আউট হন খোয়াজা। শেষ দিকে গ্লেব ম্য়াক্সওয়েলের ঝড়ো ১০ বলে ৩২ রানের ইনিংস অস্ট্রেলিয়ার টোটালকে ধরা-ছোঁয়ার বাইরে নিয়ে যায়। তবে শেষ বেলায় পরপর উইকেটও হারান অজিরা।

বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নিয়েছেন পার্ট-টাইমার সৌম্য সরকার। ১টি উইকেট নিয়েছিন মুস্তাফিজুর রহমান।

English summary
Warner show on, Australia set a mammoth total against Bangladesh in World Cup match
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X