• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার আবহে ওয়াংখেড়েতে আইপিএল আয়োজনে নতুন বাধা, ঠাকরের দফতরে পৌঁছলো কাদের চিঠি?

করোনা ভাইরাসের আবহে ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল ২০২১-এর ম্যাচ আয়োজনে নতুন বাধা হয়ে দাঁড়ালেন মুম্বইকররা। অতিমারী পরিস্থিতি ম্যাচ মুম্বইয়ের বাইরে সরিয়ে নিয়ে যাওয়ার আবেদন জানিয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের টেবিলে পৌঁছলো নাগরিকদের চিঠি। তাতে অবশ্য প্রশাসনের তরফে সিদ্ধান্ত পুনর্বিবেচনার কোনও সংকেত এখনও পর্যন্ত দেওয়া হয়নি।

নাগরিকদের আবেদন

নাগরিকদের আবেদন

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউতে নড়বড়ে হয়ে গিয়েছে মহারাষ্ট্র। সে রাজ্যে ৩১ লক্ষেরও বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। প্রাণ হারিয়েছেন ৫৬ হাজারেরও বেশি মানুষ। কেবল মুম্বইতে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন লক্ষাধিক মানুষ। এহেন পরিস্থিতিতে ওয়াংখেড়ে স্টেডিয়াম থেকে আইপিএলের ম্যাচ সরিয়ে নিয়ে যাওয়ার দাবি তুলেছেন মুম্বইয়ের বাসিন্দারা। কারণ মাঠ সংলগ্ন এলাকায় কোভিড ১৯ আক্রান্তের সংখ্যা বেশি বলে জানানো হয়েছে। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের টেবিলে এই ইস্যুতে চিঠি জমা পড়েছে বলে জানা গিয়েছে।

আইপিএলের সঙ্গে সংযুক্ত কর্মীরা করোনা আক্রান্ত

আইপিএলের সঙ্গে সংযুক্ত কর্মীরা করোনা আক্রান্ত

২০২১ সালের আইপিএলের আগে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের ১১ জন মাঠ কর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে খবর। টুর্নামেন্টের ব্রডকাস্টার স্টার নেটওয়ার্কের ১৪ জন কর্মী মুম্বইতেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানানো হয়েছে। সবমিলিয়ে পরিস্থিতি যে গম্ভীর, তা বলাই যায়।

ওয়াংখেড়েতে প্রথম ম্যাচ

ওয়াংখেড়েতে প্রথম ম্যাচ

করোনা ভাইরাসের আবহে আগামী ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএল। ওয়াংখেড়ে স্টেডিয়ামে টুর্নামেন্টের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে ১০ এপ্রিল। সেদিন চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে মোট ম্যাচ

ওয়াংখেড়ে স্টেডিয়ামে মোট ম্যাচ

মুম্বইয়ের অতি পরিচিত এবং ঐতিহ্যবাহী ওয়াংখেড়ে স্টেডিয়ামে ২০২১ সালের আইপিএলের ১০টি লিগের ম্যাচ অনুষ্ঠিত হবে। সবচেয়ে বেশি পাঁচটি করে ম্যাচ খেলবে চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। তিনটি করে ম্যাচ খেলবে দিল্লি ক্যাপিটালস ও পাঞ্জাব কিংস। ২টি করে ম্যাচ খেলবে আরসিবি ও কেকেআর।

English summary
Wankhede residents wants shiting of IPL matches amid coronavirus, write letter to Thackeray
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X