• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ওয়াদিয়ার জেল, আইপিএল থেকে সাসপেন্ড হতে পারে কিংস ইলেভেন পাঞ্জাব

জাপানে ড্রাগ-সহ গ্রেফতার হওয়া ওয়াদিয়া গ্রুপের উত্তরাধিকারী নেস ওয়াদিয়ার জেলের পর তাঁর দল কিংস ইলেভেন পাঞ্জাবকে আইপিএল থেকে সাসপেন্ড করা হতে পারে বলে খবর।

ওয়াদিয়ার জেল, আইপিএল থেকে সাসপেন্ড হতে পারে কিংস ইলেভেন পাঞ্জাব

আইপিএলের নিয়ম অনুযায়ী, কোনো দলের কর্তাই এমন কোনো কাজ করবেন না, যাতে দল, লিগ, বিসিসিআই বা ক্রিকেট একই সঙ্গে কালিমালিপ্ত হয়। ম্যাচ ফিক্সিং, দুর্নীতি ও আইপিএলের শৃঙ্খলাভঙ্গের অভিযোগে এর আগে চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালসকে দুই বছরের জন্য সাসপেন্ড করেছিল বিসিসিআই। ওই ঘটনার পর বিসিসিআই ও আইপিএল কমিটির এ সংক্রান্ত নিয়ম-কানুন আরো কড়া হয়ে যাওয়ায় নেস ওয়াদিয়ার কিংস ইলেভেন পাঞ্জাবের সমস্যা বাড়তে পারে বলেই আশঙ্কা।

জাপানের নর্দান আইল্যান্ড হোক্কাইডোতে ছুটি কাটাতে গিয়েছিলেন নেস ওয়াদিয়া। ফেরার সময় নিউ ছিটোস বিমানবন্দরে, নেস ওয়ালিয়ার জামার পকেট থেকে ২৫ গ্রাম কান্নাবিস রেজিন বাজেয়াপ্ত করে সেদেশের অভিবাসন দফতর। তাঁকে গ্রেফতার করা হয়। জাপানি পুলিশের জেরায় নেস ওয়ালিয়া নিজের অপরাধ কবুল করার পাশাপাশি ব্যক্তিগত ব্যবহারের জন্য ওই ড্রাগ পকেটে রেখেছিলেন বলে জানান নেস। এরই প্রেক্ষিতে ওয়াদিয়া গ্রুপের উত্তরাধিকারী বিরুদ্ধে দুই বছরের জেলের সাজা শোনায় জাপানের আদালত। যদিও সেই সাজা পাঁচ বছরের জন্য স্থগিতও করে দেওয়া হয়।

ঘটনায় নড়েচড়ে বসা আইপিএল কমিটি ও বিসিসিআই, কিংস ইলেভেন পাঞ্জাবের কো-ওনার নেস ওয়াদিয়ার বিরদ্ধে পাওয়া তথ্য কমিশন ফর ইনভেস্টিগেশনের কাছে পাঠিয়েছে। কমিশনের তরফে পাওয়া রিপোর্ট নিয়ে প্রয়োজনে আদালতের দ্বারস্থ হতে পারে বিসিসিআই।

English summary
Wadia's Sentencing In Drug Case May Lead To KXIP's IPL Suspension
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X