• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতীক্ষার অবসান, হায়দরাবাদে ফেসবুক লাইভস্ট্রিমে প্রকাশিত হল '২৮১ অ্যান্ড বিয়ন্ড'

বৃহস্পতিবারই তিনি ৪৪ বছরে পড়েছেন। আর তার পরদিনই ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ তাঁর বহু-প্রতিক্ষিত আত্মজীবনী '২৮১ অ্যান্ড বিয়ন্ড'-এর প্রচ্ছদ প্রকাশ করলেন। স্টার্স স্পোর্টস-এর সহযোগিতায় হায়দরাবাদ থেকে ফেসবুক লাইভস্ট্রিমের মাধ্যমে তা প্রকাশ করা হল।

প্রতিক্ষার অবসান, হায়দরাবাদে ফেসবুক লাইভস্ট্রিমে প্রকাশিত হল ২৮১ অ্যান্ড বিয়ন্ড

লক্ষ্মণের আত্মজীবনী প্রকাশ করছে প্রকাশনা সংস্থা ওয়েস্টল্যান্ড পাবলিকেশন। এই বইয়ের অনুলেখক খ্য়াতনামা ক্রীড়া সাংবাদিক আর কৌশিক। ভারতের হয়ে শতাধিক টেস্ট খেলেছেন হায়দরাবাদের এই স্টাইলিশ ব্যাটসম্য়ান। রান করেছেন ৮০০০-এরও বেশি।

জানা গিয়েছে, এই বইতে আছে তাঁর ক্রিকেট জীবনের গোড়ার কথা। হায়দরাবাদের হয়ে খেলার কথা। ভারতীয় দলে তাঁর সতীর্থ সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায়, মহম্মদ আজহারউদ্দীন, বীরেন্দ্র সেওয়াগ, রাহুল দ্রাবিড় অনিল কুম্বলেদের সঙ্গে তাঁর বন্ধুত্বের নানা অজানা কাহিনী। এছাড়া আলাদা করে এসেছে ইডেন গার্ডেন্স সঙ্গে তাঁর বিশেষ সম্পর্কের কথা।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">Presenting the book cover of <a href="https://twitter.com/hashtag/281AndBeyond?src=hash&ref_src=twsrc%5Etfw">#281AndBeyond</a>. Read the story of my life, on and off the pitch. You may Pre-order now! <a href="https://t.co/mPGnKXCenz">https://t.co/mPGnKXCenz</a> <a href="https://t.co/v73aRGEbWj">pic.twitter.com/v73aRGEbWj</a></p>— VVS Laxman (@VVSLaxman281) <a href="https://twitter.com/VVSLaxman281/status/1058305821287870465?ref_src=twsrc%5Etfw">November 2, 2018</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

শুক্রবার ফেসবুক লাইভে স্টার্স স্পোর্টস-এর অ্যাঙ্কর মায়ান্তি ল্যাঙ্গারের সঙ্গে আলাপচারিতায় লক্ষ্মণ জানিয়েছেন, 'অবসর গ্রহণের পর থেকেই সারা বিশ্বের সঙ্গে আমি আমার অজানা কাহিনী শেয়ার করতে চেয়েছি।' তাঁর মতে ভারতের আর পাঁচজন ক্রীড়াবিদের মতোই সাধারণ গল্প তাঁর জীবনের কিন্তু তার মধ্যেও নিজগুণে তা অনন্য।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr"><a href="https://twitter.com/hashtag/OneHourToGo?src=hash&ref_src=twsrc%5Etfw">#OneHourToGo</a>! Hope you're joining Mayanti Langer and me at 3pm as we go LIVE on Facebook and Instagram for a special announcement! <a href="https://t.co/rofxCD9YNd">pic.twitter.com/rofxCD9YNd</a></p>— VVS Laxman (@VVSLaxman281) <a href="https://twitter.com/VVSLaxman281/status/1058275794068389888?ref_src=twsrc%5Etfw">November 2, 2018</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

তাঁর মতে ইডেনে খেলা ২৮১ রানের ইনিংসটিই তাঁর ক্রিকেটিয় জীবনের টার্নিং পয়েন্ট। তিনি জানিয়েছেন ২৮১ অ্যান্ড বিয়ন্ড বইতে সেই ইনিংসের আগে তাঁর প্রস্তুতি কি ছিল, রাহল দ্রাবিড়ের সঙ্গে কীভাবে তিনি সেই ঐতিহাসিক পার্টনারশিপ গড়েছিলেন তা বিশদে জানিয়েছেন তিনি। তাঁর মতে ওই টেস্ট ম্যাচই ভারতীয় দলকে বিশ্বের যে কোনও দলের সঙ্গে মোকাবিলা করার প্রয়োজনীয় বিশ্বাসটা দিয়েছিল।

English summary
Former Indian cricketer VVS Laxman has launched the cover of his much-awaited autobiography, '281 and Beyond', via Facebook livestream in Hyderabad.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X