• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিতৃ্ত্বকালীন ছুটি নিয়ে বিরাটের পাশে কিংবদন্তি লক্ষ্মণ, উল্টে সম্মান প্রদর্শন ভেরি ভেরি স্পেশালের

  • |

টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলির পিতৃত্বকালীন ছুটি নিয়ে নানা মুনির নানা মতের মধ্যেই তাঁর পাশে দাঁড়ালেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান তথা কিংবদন্তি ভিভিএস লক্ষ্মণ। সমালোচনা না করে বিরাটের এই সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত বলে মনে করেন ভেরি ভেরি স্পেশাল। জীবনের এই মুহূর্তে সব মানুষের জন্য গুরুত্বপূর্ণ বলে মনে করেন লক্ষ্ণণ। তার মতে, ক্রিকেটার এবং তারকা হলেও বিরাট একজন রক্ত-মাংসের মানুষ। ফলে ভারত অধিনায়কের অনুভূতিকে প্রাধান্য দেওয়া উচিত বলে মনে করেন কিংবদন্তি।

পিতৃ্ত্বকালীন ছুটি নিয়ে বিরাটের পাশে কিংবদন্তি লক্ষ্মণ, উল্টে সম্মান প্রদর্শন ভেরি ভেরি স্পেশালের

২৭ নভেম্বর থেকে টিম ইন্ডিয়ার অস্ট্রেলিয়া সফর শুরু হচ্ছে। তিন ম্যাচের ওয়ান ডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষ হলে, ১৭ ডিসেম্বর থেকে দুই দলের মধ্যে অতি প্রতীক্ষিত টেস্ট সিরিজ শুরু হবে। অ্যাডিলেড ওভালে অনুষ্ঠিত হতে চলা প্রথম টেস্টে পুরো দল নিয়েই নামবে টিম ইন্ডিয়া। এই ম্যাচ শেষ হওয়ার পর দেশে ফিরে আসবেন অধিনায়ক বিরাট কোহলি। বাকি তিনটি টেস্ট খেলবেন না তিনি। অন্তঃসত্ত্বা স্ত্রীর পাশে দাঁড়াতে বিরাটের ছুটি মঞ্জুর করেছে বিসিসিআই।

বিরাট কোহলি যে টিম ইন্ডিয়ার ব্যাটিং বিভাগের প্রধান শক্তি, তা মেনে নিয়েছেন ভিভিএস লক্ষ্মণ। জানিয়েছেন, অধিনায়ক না খেললে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদেরই মাটিতে টেস্ট মোকাবিলায় টিম ইন্ডিয়া পিছিয়ে পড়বে। মাঠে ও মাঠের বাইরে বিরাটের আগ্রাসনের অভাব ভারতীয় ক্রিকেট দল অনুভব করবে বলেও মনে করেন ভিভিএস লক্ষ্মণ। তবে বাবা হওয়ার অনুভব হার-জিতের উর্ধ্বে বলেও মনে করেন ভেরি ভেরি স্পেশাল।

কলকাতা : বায়ু দূষণ রুখবে মিস্ট ক্যানন

২০১৮-১৯ মরসুমে অস্ট্রেলিয়াকে তাদেরই মাটিতে ২-১ ফলে টেস্ট সিরিজ হারিয়ে ইতিহাস রচনা করেছিল বিরাট কোহলির টিম ইন্ডিয়া। যদিও সেই সিরিজে অজি শিবিরে ছিলেন না স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার। মার্কাস লাবুশানে নামের কোনও ব্যাটসম্যানের আবির্ভাব ঘটেনি তখনও। ফলে ওই সিরিজে টিম ইন্ডিয়া এগিয়েছিল বলে দাবি করেছেন ভিভিএস লক্ষ্মণ।

English summary
VVS Laxman stands besides Team India captain Virat Kohli on paternity leave
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X