• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌরভ-দ্রাবিড়ের জুটিই সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে করেন ভারতীয় কিংবদন্তি

এই মুহূর্তে কিংবদন্তি সৌরভ গঙ্গোপাধ্যায় ও রাহুল দ্রাবিড়ের জুটিই ভারতীয় ক্রিকেটকে দিশা দেখাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে বলে মনে করেন গ্রেট ভিভিএস লক্ষ্মণ। একজন বিসিসিআই সভাপতি, তো অন্যজন ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি বা এনসিএ প্রধান। এই দুই পদই দেশের ক্রিকেট মানচিত্রে বদল আনতে পারে বলেও বিশ্বাস করেন ভেরি ভেরি স্পেশাল।

প্রশাসক সৌরভ ও দ্রাবিড়

প্রশাসক সৌরভ ও দ্রাবিড়

২০১৯ সালের অক্টোবরে বিসিসিআই সভাপতি নির্বাচিত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ৩৯তম ব্যক্তি হিসেবে ভারতীয় ক্রিকেটের শীর্ষ আসনে বসেছিলেন মহারাজ। একই বছরের জুলাইতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি বা এনসিএ-র প্রধান হয়েছিলেন দেশের প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়।

সৌরভ-দ্রাবিড় কথা

সৌরভ-দ্রাবিড় কথা

গত বছরের ডিসেম্বরে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি বা এনসিএ প্রধান রাহুল দ্রাবিড়ের সঙ্গে কথা বলতে বেঙ্গালুরুতে গিয়েছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। দেশের দুই কিংবদন্তি ব্যাটসম্যানের মধ্যে ভারতীয় ক্রিকেটের রূপরেখা নিয়ে দীর্ঘ আলোচনা হয়। একই সঙ্গে সেদিন ভারতীয় ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ ও রাহুল দ্রাবিড়ের মধ্যে ফিটনেস ইস্যুতে তৈরি হওয়া বিতর্কও ধামাচাপা দিয়েছিলেন বিসিসিআই সভাপতি।

সৌরভ-দ্রাবিড়ের জুটি নিয়ে লক্ষ্মণ

সৌরভ-দ্রাবিড়ের জুটি নিয়ে লক্ষ্মণ

দীর্ঘদিন ড্রেসিংরুম শেয়ার করার খাতিরে কিংবদন্তি সৌরভ গঙ্গোপাধ্যায় ও রাহুল দ্রাবিড়কে খুব কাছ থেকে দেখেছেন ভেরি ভেরি স্পেশাল লক্ষ্মণ। বাইশ সৌরভ-দ্রাবিড়ের বহু অনবদ্য জুটি দেখে হাততালিও দিয়েছেন ভিভিএস। তবে বিসিসিআই সভাপতি ও এনসিএ প্রধান হিসেবে দুই প্রাক্তন ক্রিকেটারের জুটিও ভীষণই গুরুত্বপূর্ণ হবে বলে মনে করেন লক্ষ্মণ। ভারতীয় ক্রিকেট দলকে তিম ফর্ম্যাটে ধারাবাহিক ভাবে সফল হতে গেলে সৌরভ ও দ্রাবিড়ের মস্তিষ্ক ব্যবহার করতেই হবে বলে মনে করেন ভেরি ভেরি স্পেশাল।

সৌরভ-দ্রাবিড়ের পার্টনারশিপ

সৌরভ-দ্রাবিড়ের পার্টনারশিপ

ঐতিহাসিক লর্ডসে টেস্ট অভিষেক থেকে টনটনে শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩১৮ রানের ঝড়, সৌরভ গঙ্গোপাধ্যায় ও রাহুল দ্রাবিড়ের বাইশ গজের পার্টনারশিপ যে সর্বদাই স্পেশাল, তা আর বলার অপেক্ষা রাখে না। অধিনায়ক হিসেবে দ্রাবিড়ের মতো সহ-অধিনায়ককে দলে পেয়েও যথেষ্ট উপকৃত হয়েছিলেন, তাও প্রমাণিত সত্য।

English summary
VVS Laxman speaks about the off the field partnership of Sourav Ganguly and Rahul Dravid
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X