• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শহিদ ছেলের জন্য গর্বিত বাবা, নাতিকেও সেনায় পাঠাতে চান! মন্তব্য শুনে কুর্নিশ জানালেন ক্রিকেটার

  • |

ভারত-চিন সীমান্ত সংঘর্ষে শহিদ ভারতীয় জাওয়ান। চিনের হামলায় ২০ জন ভারতীয় সেনা শহীদ হয়েছেন। সোমবার রাতে পূর্ব লাদাখের গালওয়ান উপত্যকায় ভারতীয় ও চিনের সেনার মধ্য সংঘর্ষ বাধে। ভারতীয় সেনার তরফে শহিদ জাওয়ানদের নাম প্রকাশ করা হয়েছে। যাদের মধ্যে বিহার রেজিমেন্ট থেকে রয়েছেন কুন্দন কুমার ওঝা।

শহিদ ছেলের জন্য গর্বিত বাবা, নাতিকেও সেনায় পাঠাতে চান! মন্তব্য শুনে কুর্নিশ জানালেন ক্রিকেটার

দিন আঠারো আগে বাবা হয়েছেন কুন্দন। ভারতীয় এই জওয়ানের স্ত্রী ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। নবজাতককে অবশ্য দেখে হয়ে ওঠা হল না কুন্দনের। ঝাড়খণ্ডে শহিদ কুন্দনের পরিবারে শোকের ছায়া নেমেছে।

শহিদ ছেলের জন্য গর্বিত বাবা, নাতিকেও সেনায় পাঠাতে চান! মন্তব্য শুনে কুর্নিশ জানালেন ক্রিকেটার

ছেলেকে হারালেও কুন্দনের বাবা অবশ্য মূর্ছে পড়েননি। এদিন সংবাদসংস্থাকে দেওয়া এক প্রতিক্রিয়ায় শহিদ কুন্দনের বাবা, ছেলের জন্য গর্বিত বলে জানিয়েছেন।

প্রতিক্রিয়ায় কুন্দনের বাবা রবি শংকর ওঝা বলেন, 'দেশের জন্য ছেলে বলিদান দিয়েছে। শহিদ ছেলেকে নিয়ে আমার পরিবার ও আমি গর্বিত। ছেলে শহিদ হয়েছে, ভবিষ্যতে আমি আমার দুই নাতিকেও দেশের জন্য লড়তে পাঠাব। ওদেরকেও সেনাবাহিনীতে ভর্তি করাব।'

শহিদ ছেলের বাবার এমন প্রতিক্রিয়ায় কুন্দনের পরিবারকে সমবেদনা জানিয়ে টুইট করেছেন বীরেন্দ্র সেহওয়াগ। টুইটে দেশের হয়ে দুবার বিশ্বকাপ জেতা প্রাক্তন ক্রিকেটার সেহওয়াগ লিখেছেন, 'কুন্দনের বাবা মানুষরূপে ঈশ্বর। ওনাকে স্যালুট।'

প্রসঙ্গত ভারতের পাল্টা জবাবে চিনের ৪৩ জন চিনা সেনার মৃত্যু হয়েছে বলে সংবাদ সংস্থা সূত্রে খবর। লাদাখ সীমান্তে, সম্পূর্ণ বিনা প্ররোচনায় ভারতের জওয়ানদের উপর হামলা চালানো হয়।

ভারতীয় ২০ সেনার শহীদের পাশাপাশি আরও ৪ জন সেনা আশঙ্কাজনক পরিস্থিতিতে রয়েছেন। চিনের এমন হামলায় ক্ষোভে ফেটে পড়েছে দেশবাসী।

English summary
Virender Sehwag salutes martyr Kundan Kumar's father for pledging to send grandsons to Indian Army
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X