India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অভিযুক্ত সাংবাদিকের নাম প্রকাশ করতে ঋদ্ধিকে অনুরোধ বীরুর

Google Oneindia Bengali News

ঋদ্ধিমানকে দেওয়া সাংবাদিকের হুমকি ঘিরে তোলপাড় ভারতীয় ক্রিকেট। বিশ্বের অন্যতম সেরা উইকেটরক্ষককে এই ধরনের হুমকি বার্তার বিরুদ্ধে সোচ্চার হয়েছে গোটা দেশ। বিশেষ করে তারকা প্রাক্তনীরা ঋদ্ধির পাশে দাঁড়িয়ে জনৈক ওই সাংবাদিকের সমালোচনায় মূখর হয়েছেন।

অভিযুক্ত সাংবাদিকের নাম প্রকাশ করতে ঋদ্ধিকে অনুরোধ বীরুর

হুমকি দেওয়া এই সাংবাদিক কে, তা সহজেই অনুমেয়, তবুও সরকারী ভাবে সেই ব্যক্তির নাম এখনও প্রকাশ করেনি ঋদ্ধি।

ঋদ্ধির পাশে দাঁড়িয়ে ভারতীয় দলের প্রাক্তন ওপেনার বলেছেন, "প্রিয় ঋদ্ধি, অন্যের ক্ষতি করা তোমার স্বভাব নয় এবং তুমি এক অসাধারণ মানুষ। কিন্তু এই একই রকম অপমানের মুখে যাতে অন্য কাউকে ভবিষ্যতে পড়তে না হয় তার জন্য তোমার সেই সাংবাদিকের নাম সামনে আনাটা জরুরি। গেহরি সান্স লে, অর নাম বোল ডাল (বড় শ্বাস নে আর নাম বলে ফেল)।"

১৯ ফেব্রুয়ারি হুমকিপূর্ণ সেই ম্যাসেজের স্ক্রিনশট শেয়ার প্রথম শেয়ার করেন ঋদ্ধিমান। মুহূর্তের মধ্যে তা ঘিরে ক্ষোভের সঞ্চার হয় ক্রিকেট মহলে। প্রাক্তন ক্রিকেটাররা ঋদ্ধির পাশে দাঁড়িয়ে তুলোধোনা করতে থাকেন সেই জনৈক সাংবাদিককে। বিভিন্ন মহল থেকে ঋদ্ধির কাছে নাম প্রকাশের দাবি জানানো হলে ভারতের তারকা উইকেটরক্ষক বলেছেন, "আমি আহত হয়েছি এবং খারাপ লেগেছে। আমি চাইনা কেউ এই ধরনের পরিস্থিতির মুখোমুখি হন এবং সেই কারণেই সাধারণ মানুষের সামনে এই চ্যাট তুলে ধরি। তবে, কাউকে ছোটে করতে বা কারোর কেরিয়ারে আঘাত দিতে আমি চাই না তাই সেই ব্যক্তির নাম সামনে আনিনি। আমার বাবা-মা আমায় সেই শিক্ষা দিয়ে বড় করেননি। তাঁদের প্রত্যেককে আমার অসংখ্য ধন্যবাদ যাঁরা আমার পাশে দাঁড়িয়েছেন।"

এর পরই ঋদ্ধিকে অভিযুক্ত সাংবাদিকের নাম প্রকাশের জন্য অনুরোধ করেন শেহওয়াগ। শেহওয়াগ ছাড়াও এই ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন হরভজন সিং, প্রজ্ঞান ওঝার মতো প্রাক্তনীরা। কিছু দিন আগেই ঋদ্ধির পাশে দাঁড়িয়ে এই ঘটনায় বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের হস্তক্ষেপের দাবি করেছেন ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। ঋদ্ধির পক্ষে সাওয়াল করে অভিযুক্ত সাংবাদিকের সমস্ত রকম বিসিসিআই অ্যাক্রিডিটেনশন বাতিল করার দাবি জানিয়েছে ইন্ডিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন। তারা দাবি তুলেছে দৃষ্টান্তমূলক পদক্ষেপেরও।

English summary
Former India Cricketer Virender Sehawag adviced one of the finest wicket keeper of the World Wriddhiman Saha to name the Journalist. Viru said, it's not your nature to harm others and you are a wonderful guy. But to prevent such harm from happening to anyone else in the future, it's important for you to name him.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X