India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL Auction 2022: সিএসকে-র বিডিং দেখে আমির খানে এই ছবির কথা মনে পড়ে গেল বীরুর

Google Oneindia Bengali News

আইপিএল-এর চলতি নিলামে একের পর এক নাটকীয় মুহূর্তের সাক্ষী থেকেছে ক্রিকেট বিশ্ব। ১৫.২৫ কোটি টাকা দরে যেমন দল পেয়েছেন ঈশান কিষান তেমনই অবাক করে অবিক্রিত থেকে গিয়েছেন অ্যারন ফিঞ্চ। আনক্যাপড বোলার হিসেবে ১০ কোটি টাকা পেয়ে আইপিএল নিলামে ইতিহাস তৈরি করেছেন আভেষ খান। দশ কোটি টাকায় আভেষকে নিয়েছে লখনৌ সুপার জায়েন্টস। এই নাটকীয়তায় ভরা নিলামে পিছিয়ে ছিল না চেন্নাই সুপার কিংসও।

 সিএসকে-র বিডিং দেখে আমির খানে এই ছবির কথা মনে পড়ে গেল বীরুর

যেই ক্রিকেটারদের সিএসকে ধরে রাখতে পারেনি তাঁদের প্রায় প্রত্যেকের পিছনে টাকা ঝাঁপি নিয়ে দৌড়েছে ধোনির দল। দীপক চাহার, অম্বতি রায়াডু থেকে শুরু করে কে এম আসিফ, মিচেল স্যান্টনার, ডোয়েন ব্র্যাভো, রবীন উথাপ্পা- কে ছিলেন না এই তালিকায়! এ দের প্রত্যেককেই দলে ফিরিয়েছে চেন্নাই। মূল নিজেদের সেটা টিমটাকেই ধরে রাখার চেষ্টা করেছে তারা।

নিলামে অংশ নেওয়া চেন্নাই সুপার কিংসের প্রতিনিধিদের নিজেদের পুরনো ক্রিকেটারদের দলে ফিরিয়ে আনার এই প্রচেষ্টায় বেশ মজা পেয়েছেন জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেহওয়াগ। 'থ্রি ইডিয়েটস' ছবির একটি মুহূর্তের ছবিকে নিয়ে তৈরি হওয়া একটি মিম পোস্ট করেন শেহওয়াগ। মিমটির উপরে লেখা 'জানে নেহি দেঙ্গে তুঝে, জানে তুঝে দেঙ্গে নেহি', বাংলায় তর্জমা করলে যার অর্থ দাঁড়ায় 'তোকে যেতে দেব না, যেতে দেব না তোকে।' পোস্টটির ক্যাপশনে শেহওয়াগ লেখেন, "যাঁদের চেন্নাই সুপার কিংস ধরে রাখতে পারেনি, তাদের উদ্দেশে।"

২০২১ সালে সিএসকে-র দলেই ছিলেন ডোয়েন ব্র্যাভো, অম্বতি রায়াডু, রবিন উথাপ্পা এবং দীপক চাহার। ১৪ কোটি টাকায় চাহারকে ফের দলে নিয়েছে সিএসকে। ৬.৭৫ কোটি টাকায় সিএসকেতে ফের দেখা যাবে রায়াডুকে। ব্র্যাভো পেয়েছেন ৪.৪ কোটি টাকা। উথাপ্পা এই নিলাম থেকে সিএসকের তরফ থেকে সংগ্রহ করেছে ২ কোটি টাকা, ২০ লক্ষ টাকায় সিএসকে দলে ফিরিয়েছে কে এম আসিফকে। ১.৯ কোটি টাকায় পুরনো দলে যোগ দিয়েছেন নিউজিল্যান্ডের স্পিনার মিচেল স্যান্টনার।

নিলামের প্রথম দিন আকস্মিক অসুস্থতায় মাথা ঘুড়ে মুখ থুবড়ে মাটিতে পড়ে যান বর্ষীয়ান নিলামকারী হিউজ এডমিডাস। তাঁর পরিবর্তে সফলভাবে নিলামকে এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব এসে পড়ে চারু শর্মার উপর। প্রথম দিনের মতো আইপিএল-এর দ্বিতীয় তথা শেষ দিনের নিলামে সঞ্চালকের ভূমিকা পালন করছেন চারু শর্মা।

English summary
Former India international cricketer Virender Sehwag makes fun of CSK’s bidder as the way they are chasing here old players. He shares a funny meme consisting of a picture of three idiots movie.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X