• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বন্যা বিধ্বস্ত বিহার, অসমকে সাহায্যের আশ্বাস, প্রশংসিত বিরুষ্কা

বন্যা বিধ্বস্ত বিহার এবং অসমের পাশে দাঁড়ানোর আশ্বাস দিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি ও তাঁর স্ত্রী তথা বলিউড দিভা অনুষ্কা শর্মা। তিনটি স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে দুই রাজ্যের বন্যা কবলিত মানুষকে সাহায্য করবেন বলে জানিয়েছেন বিরুষ্কা। তাঁদের এই উদ্যোগের প্রশংসায় পঞ্চমুখ দেশের সব মহল।

বন্যা বিধ্বস্ত বিহার, অসমকে সাহায্যের আশ্বাস, প্রশংসিত বিরুষ্কা

বিহার ও অসমের বন্যায় একশোরও বেশি মানুষের মৃত্যু হয়েছে। গৃহহীন হয়েছেন ৫০ লক্ষেরও বেশি মানুষ। সেই সঙ্গে প্রচুর আর্থিক ক্ষতির আশঙ্কা করছে দুই রাজ্যের প্রশাসন। ইউনেস্কোর তরফে ওয়ার্ল্ড হেরিটেজ সাইটের স্বীকৃতি পাওয়া অসমের কাজিরাঙা ন্যাশনাল পার্ক জলের নিচে চলে যাওয়ায় বহু পশুর মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী অসমের বন্যায় ১৪টি গণ্ডার সহ ১৩৭টি পশুর সলিল সমাধি ঘটেছে।

করোনা ভাইরাসের আবহে দুই রাজ্যের এমন পরিস্থিতি দেখে বিচলিত হয়েছেন দেশের মানুষ। তাঁদের মধ্যে অন্যতম, টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি ও তাঁর স্ত্রী তথা বলিউড দিভা অনুষ্কা শর্মা, বন্যা বিধ্বস্ত বিহার ও অসমের পাশে দাঁড়াবেন বলে জানিয়েছেন। স্বেচ্ছাসেবী সংস্থা রাপিড রেসপন্স, অ্যাকশন এড ও গুঞ্জের মাধ্যমে দুই রাজ্যকে নিজেদের সাহায্য পৌঁছে দেবেন বলে জানিয়েছেন বিরুষ্কা।

বন্যা বিধ্বস্ত বিহার, অসমকে সাহায্যের আশ্বাস, প্রশংসিত বিরুষ্কা

করোনা ভাইরাসের আবহে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য দিয়েছিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি ও তাঁর স্ত্রী তথা বলিউড দিভা অনুষ্কা শর্মা। মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সামনে থেকে নেতৃত্ব দেওয়া মুম্বই পুলিশের পাশেও দাঁড়িয়েছিলেন বিরুষ্কা।

আইপিএল ২০২০ : রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের শক্তি, দুর্বলতা ও সম্ভাব্য প্রথম একাদশ

English summary
Virat Kolhi and Anushka Sharma willing to help flood affected Bihar-Assam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X