• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এক বনে থাকবে না দুই বাঘ, সৌরভের আঁচড়ে ক্ষতবিক্ষত বিরাট

Google Oneindia Bengali News

তিনি মহারাজ। নামেও মহারাজ, হালচালও মহারাজকীয়। কেউ তাঁর উপর ছড়ি ঘোড়াবে এটা ঠিক মেনে নিতে পারেন না। ক্ষমতায় থাকলে তাঁর আচরণ থাকে বনের বাঘের মতো। বাঘ যেমন মনে করে এক এলাকায় এম শক্তিধর কেউ থাকবে না সৌরভ গঙ্গোপাধ্যায় অনেকটা তেমনই। তাই সম শক্তিধর এলেই বাঁধে লড়াই। এবার লড়াইয়ে হার জিত যার হবে তার হবে। তবে লড়াই , হ্যাঁ তা অবশ্যই হবে।

বিরাট সৌরভ সংঘাত

বিরাট সৌরভ সংঘাত

ঠিক এই লড়াইটাই বেঁধেছিল বিরাট কোহলির সঙ্গে। বিরাটের মানসিকতা সৌরভ গঙ্গোপাধ্যয়ের মতো একই ধাঁচের। কিং কোহলি এমনি এমনি নয়। তাঁর চালচলন , কথাবার্তা , আগ্রাসন সেই কথাই বলে। এক্কেবারে পড়ল কাঠে কাঠে। কেউ কাউকে ছাড়ার পাত্র নয়। কোহলি যেমন বোর্ড নিয়ে কড়া কথা বলে দিয়েছেন। ছাড়েননি সৌরভও। এতটাই রাগ যে , নিজের ব্যক্তিগত শো দাদাগিরিতে এসে বিরাট সম্বন্ধে হাসতে হাসতে বিষোদগার করে ফেলেছেন। তাও একাধিকবার। তবে এক্ষেত্রে ক্ষমতা বেশি সৌরভের । উচ্চ পদে তিনি। বিরাটকে সরিয়ে দিলেন। কাজটা শুরু করেছিলেন শাস্ত্রীকে দিয়ে। তাঁকে সৌরভের কখনোই পছন্দ নয়। তাই আগে ভাঙলেন সেই জুটি। তারপর সরিয়ে দিলেন কোহলিকে। বিশেষজ্ঞরা বলছেন এতে ভারতীয় ক্রিকেটের কতটা ভালো হবে এটা নিয়ে সৌরভ কতটা ভাবলেন সেটা সন্দেহজনক। উত্তর দেবে সময় , কিন্তু সমসক্তিধর বাঘকে মেরে মহাখুশি মহারাজ। বশ্যতা স্বীকার করাতে বাধ্য করেছেন।

সৌরভ চ্যাপেল সংঘাত

সৌরভ চ্যাপেল সংঘাত

কোচ হিসেবে গ্রেগকে তিনি নিজেই নিয়ে এসেছিলেন। গ্রেগ কিন্তু সৌরভের ধাঁচের মনভাবাপন্ন। বাঘে বাঘে লাগল লড়াই। এ বাঘ বড়ই ক্ষতিকারক। সৌরভকে ছেঁটে ফেললেনই সঙ্গে ক্ষতি করে দিলেন ভারতীয় দলেরও। সৌরভ অবশ্য এর জবাব দিয়েছিলেন ব্যাটে। তার আগে বিজ্ঞাপনের মাধ্যমেও মানুষের আবেগ পাওয়ার চেষ্টা করেছিলেন।

আইপিএলে সৌরভ শাহরুখ সংঘাত

আইপিএলে সৌরভ শাহরুখ সংঘাত

এবারও সেই একই ঘটনা। সেই কেকেআর দল বড় বড় প্লেয়ার নিয়েও চূড়ান্ত ব্যর্থ। কিন্তু সৌরভ চান ক্ষমতা। অধিনায়কত্ব নিয়ে লাগল লড়াই। ক্ষমতা তাঁর হাতে ছিল না। তার উপর ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট। সম্মানের ধার ধারে না। টাকা ফেলেছি ফল দাও। না হলে সরে যাও। সৌরভ সরে গিয়েছিলেন। ফিরেছিলেন, কিন্তু সে বাঘের নখ দাঁত ছিল না। তাঁর অধিনায়কত্বে কেকেআরের মতো পুনে সুপারজায়ান্টও সুপার ফ্লপ। বুঝে গিয়েছিলেন এবার ক্রিকেট থেকে অব্যাহতি দিতেই হবে। তাই সবধরনের ক্রিকেট থেকে সরে দাঁড়ান।


কিন্তু বিরাটের বেলায় তিনি তো নতুন বাঘ। একদম তরতাজা। আর পায় কে।

English summary
sourav ganguly is the person who lives like a tiger, causes virat kohli's captaincy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X