• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সচিন তেন্ডুলকরকে জয়ী করতে ক্রীড়াপ্রেমীদের কাছে ভোট চাইলেন বিরাট কোহলি

  • |

ভারতের কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকরকে এক নম্বরে দেখতে ভোট চাইছেন বিরাট কোহলি-যুবরাজ সিং।

<iframe src="https://www.facebook.com/plugins/video.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FmyKhelBengali%2Fvideos%2F2700361940077401%2F&show_text=0&width=267" width="267" height="476" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowTransparency="true" allowFullScreen="true"></iframe>

কীসের জন্য ভোট চাইছেন

কীসের জন্য ভোট চাইছেন

খেলাধূলা নিয়ে প্রতি মুহূর্তে যারা আপডেট রাখেন, তারা নিশ্চয় লরিয়াস স্পোর্টস অ্যাওয়ার্ডের নাম শুনেছেন। শেষ কুড়ি বছরে খেলার দুনিয়া থেকে সেরা মুহূর্ত বাছাই করে কুড়ি বছরের সেরা মুহূর্তের স্বীকৃতি দিতে চলেছে লরিয়াস স্পোর্টস ইভেন্ট। সেক্ষেত্রে ২০০০-২০২০ সালের মধ্য়ে খেলার দুনিয়ার সবচেয়ে জনপ্রিয় মুহূর্তগুলি থেকে বাছাইয়ের পর শেষ পাঁচে সচিন জায়গা পেয়েছেন।

সচিনের কোন ছবি সেরা পাঁচে শর্ট লিস্টেড হয়েছে

সচিনের কোন ছবি সেরা পাঁচে শর্ট লিস্টেড হয়েছে

২০১১ সালে মুম্বইয়ে মাটিতে শ্রীলঙ্কাকে হারিয়ে বিশ্বকাপ জেতে ভারত। যারপর ওয়াংখেডে স্টেডিয়ামে ভিক্ট্রি ল্যাপে বিরাট, হরভজন,পাঠানরা সচিনকে কাঁধে করে নিয়ে ঘুরিয়েছিলেন। খেলার দুনিয়ায় সচিনের কেরিয়ারের এই স্মরণীয় মুহূর্তটি লরিয়াস স্পোর্টিস মোমেন্ট ২০০০-২০২০ মধ্যে সেরা পাঁচে জায়গা পেয়েছে। এরপর ভোটাভুটি হবে। শেষটায় সচিনের এই মুহূর্তটি সেরার সেরা হয় কিনা, সেটাই এখন দেখার।

কবে সেরার সেরা ছবির ঘোষণা

কবে সেরার সেরা ছবির ঘোষণা

বিশ্বকাপ জয়ের পর কাঁধে করে সচিনের বিশ্বকাপ জয়ের মুহূর্তটি অ্যাওয়ার্ডের লড়াইয়ে 'ক্যারিড অফ দি সোল্ডারস ওফ এ নেশন' নামে জায়গা পেয়েছে। ১৭ ফেব্রুয়ারি বার্লিনে চূড়ান্ত বাছাইয়ের পর সেরা মুহূর্তটি ঘোষণা করা হবে। সচিনের এই মুহূর্তটির সঙ্গে, গত কুড়ি বছরের আরও চারটি ক্রিকেটীয় মুহূর্ত সেরার সেরার লড়াইয়ে রয়েছে।

সচিনের জন্য ভোট চাইলেন বিরাট

এবার সচিনের এই মুহূর্তটিকে সেরার সেরা করার জন্য সোশ্যাল মিডিয়ায় ভোট চাইলেন বিরাট-যুবরাজ। টুইটে বিরাট লিখেছেন, 'সচিন আমার কাছে বন্ধু, টিমমেট, মেন্টর ও কিংবদন্তি।সচিন পাজির জন্য এবার ভোট দেওয়া হয়ে যাক। এখানেই না থেমে বিশ্বের সব ক্রীড়াপ্রেমীদের কাছে নির্দিষ্ট ওয়েবসাইটের লিঙ্কটিও পোস্ট করেছেন।

যুবরাজ লিখেছেন

সেরা পাঁচে সচিন। সচিন আমাদের বিশ্বকাপ দিয়েছে, এবার সচিন এই পুরস্কার ফিরিয়ে দেওয়ার পালা। সচিনের ভিক্ট্রি ল্যাপের দৃশ্যটিকে সেরা করা যাক। ভোট ফর সচিন। লিখেছেন যুবরাজ সিং।

English summary
Virat Kohli-Yuvraj Singh ask vote for Sachin Tendulkar in Laureus Sporting Moment 2000 – 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X