• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোথায় হারিয়ে গেলেন রান মেশিন বিরাট! কাটল না ব্যাটিং খরা, ফের ব্যর্থ কোহলি

  • |

'রান মেশিন' আর 'বিরাট কোহলি'। একসময় এই দুই শব্দ ছিল একে অন্যের সমর্থক। নিউজিল্যান্ড সফরে বিরাটের ব্যাটিং ব্যর্থতার পর যেন দুই শব্দের মধ্যে এখন যেন অনেক দূরত্ব!

দুই ম্যাচের টেস্ট সিরিজের শেষ ইনিংসে বিরাটের ব্যাটে বড় রানের প্রত্যাশা থাকলেও চাপ সামলাতে পারলেন না। রানের খরা কাটিয়ে উঠতে না পেরে ফের ২০ রানের গণ্ডি ছোঁয়ার আগেই আউট হলেন বিরাট। প্রথম ইনিংসে ৩ রানের পর দ্বিতীয় ইনিংসে এবার ৩০ বল খেলে ৩টি বাউন্ডারি হাঁকিয়ে এবার বিরাটের সংগ্রহ ১৪রান! যা একেবারেই বিরাট সুলভ নয়।

দুই ইনিংসেই এলবিডব্লিউ

দুই ইনিংসেই এলবিডব্লিউ

ক্রাইস্টচার্চ টেস্টের দুই ইনিংসেই বিরাট এলবিডব্লিউ আউট হলেন। প্রথম ইনিংস টম সাউদির ডেলিভারি বাইশ গজে পড়ে ইন সুইং করে অফ স্টাম্প হিট করেছিল। রিভিউ নিয়েও আউট হওয়া থেকে বাঁচেননি বিরাট। এবার গ্র্যান্ডহোমের একই রকম ডেলিভারিতে ফের এলবিডব্লিউ আউট বিরাট। এদিন অবশ্য বিরাট রিভিউ নেননি।

টেস্ট সিরিজে বিরাটের ব্যাটে সংগ্রহ

টেস্ট সিরিজে বিরাটের ব্যাটে সংগ্রহ

ওয়েলিংটনে দুই ইনিংস মিলিয়ে ২, ১৯ রান করেছিলেন। এবার ক্রাইস্টচার্চে মরণ বাঁচন টেস্টেও রান পেলেন না বিরাট। কোহলির ব্যাটে দুই ইনিংসে সংগ্রহ মাত্র ৩ ও ১৪ রান। সব মিলিয়ে টেস্ট সিরিজের চার ইনিংস মিলিয়ে বিরাটের ৩৮ রান হাঁকিয়েছেন।

ওডিআই সিরিজে বিরাটের সংগ্রহ

ওডিআই সিরিজে বিরাটের সংগ্রহ

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআইয়ে সিরিজে এক ইনিংস বাদ দিলে বড় রান পাননি বিরাট। প্রথম ওডিআইয়ে ৫১ রান হাঁকালেও পরের দুই ওডিআইয়ে সংগ্রহ মাত্র ১৫ ও ৯ রান।

টি-২০ সিরিজে বিরাট

টি-২০ সিরিজে বিরাট

টি-২০ সিরিজে চারটি ম্যাচ খেললেও একটিও হাফ সেঞ্চুরি ছিল না। একনজরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে বিরাটের রান যথাক্রমে ৪৫, ১১, ৩৮, ১১।

English summary
Virat kohli yet again fails to score, ends NZ trip with his lowest run-tally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X