• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোহালিতে ফের বড় ভুল 'ডিআরএস'-এর, খেসারত দিল ভারত! ধারাবাহিকতার অভাব নিয়ে প্রশ্ন কোহলির

মোহালিতে ভারতের পরাজয়ের পিছনে কিছুটা হলেও দায়ী ডিআরএস-ও। অ্যাশটন টার্নারের বিরুদ্ধে একটি ক্যাচের আবেদন ডিআরএস ব্যবস্থায় যাচাই করে বাতিল করেন তৃতীয় আম্পায়ার। ভারত মনে করছে এই সিদ্ধান্তটি ভুল। এই টার্নারই শেষ পর্যন্ত ৪৩ বলে ৮৪ করে ম্য়াচ বের করে নিয়ে যান।

মোহালিতে ফের বড় ভুল ডিআরএস-এর, খেসারত দিল ভারত

ঘটনাটি ঘটে ৪৪তম ওভারে চাহালের একটি লেগ ব্রেক বল টার্নার লেগ সাইডে স্লাইস করতে গেলে বল তাঁর ব্যাটের কানায় লেগে উইকেটরক্ষক পন্থের হাতে জমা হয়। মাঠের আম্পায়ার আউট না দিলে ভারত রিভিউ নেয়। স্নিকোমিটারে ধরা পড়লেও অন্য়ান্য ব্যবস্তায় না ধরা পড়ায় মাঠের আম্পায়ারের সিদ্ধান্তেই সায় দেন টিভি আম্পায়ার।

এরপরি বিরাট কোহলি সরব হয়েছেন এই ব্যবস্থার ধারাবাহিকতার অভাব নিয়ে। তিনি জানিয়েছেন ওই সিদ্ধান্তে তাঁরা খুব অবাক হয়ে গিয়েছিলেন। দিনকে দিন ডিআরএস চর্চার বিষয় হয়ে দাঁড়াচ্ছে। কারণ এটা একেবারেই ধারাবাহিক নয়। আর রবিবার ওই সময়টা খেলা ঘুরে যেতে পারত বলেই তাঁর বিশ্বাস।

তবে তিনি একই সঙ্গে এটাও মনে করিয়ে দিয়েছেন, এই বিষয়গুলি তাঁদের হাতের বাইরের। যে বিষয়গুলি আয়ত্বে আছে, সেগুলি তাঁরা ঠিক করতে পারেননি।য কাজেই সেদিকেই ফোকাস করতে চান।

এর আগে রাঁচিতে তৃতীয় ওডিআই-তে আবার অস্ট্রেলিয় অধিনায়ক অ্যারন ফিঞ্চ শিকার হয়েছিলেন ডিআরএস-এর ভুল সিদ্ধান্তের।

English summary
Virat Kohli slammed the Decision Review System (DRS) after India lost in fourth ODI against Australia at Mohali on Sunday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X