• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'খেলতে এসেছেন, আনন্দ করতে নয়', করোনার আবহে আইপিএল নিয়ে বার্তা বিরাটের

  • |

করোনা ভাইরাসের ভয়ঙ্কর আবহে তিনি আইপিএল খেলতে এসেছেন। নিছক আনন্দ করা তাঁর উদ্দেশ্য নয় বলে সাফ জানালেন টিম ইন্ডিয়া তথা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি। তাঁর কথায়, কোন কঠিন পরিস্থিতিতে টু্র্নামেন্ট হচ্ছে, তা দলের প্রতি ক্রিকেটারকে বুঝতে হবে। সেই অনুযায়ী প্রত্যেককে নিজের সেরাটা দিতে হবে বলে মনে করেন আরসিবি-এর অধিনায়ক।

ক্রিকেট খেলতে এসেছেন

ক্রিকেট খেলতে এসেছেন

করোনা ভাইরাসের আবহে আইপিএল নিয়ে ভীষণই গম্ভীর ভাবনা পোষণ করছেন বিরাট কোহলি। তাঁর কথায়, কোন কঠিন পরিস্থিতিতে টুর্নামেন্ট হচ্ছে, তা প্রত্যেককে বুঝতে হবে। দুবাইতে বায়ো সিকিওর বিধি সকলকে মেনে চলতে হবে এবং পরিস্থিতিকে সম্মান জানিয়ে ক্রিকেটের প্রতি সকলকে মনোযোগী হতে হবে বলে মনে করেন বিরাট।

দুই মাস আগে কী পরিস্থিতি

দুই মাস আগে কী পরিস্থিতি

করোনা ভাইরাসের আবহে যে আদৌ আইপিএলের আসর বসবে, তা দুই মাস আগেও বিশ্বাস করতে পারেননি বিরাট কোহলি। বর্তমান যখন তিনি নেটে ব্যাট করতে নামেন, তখন প্রকৃত সময়ের ব্যবধান বুঝতে পারেন বলে জানিয়েছেন আরসিবি অধিনায়ক।

কিছুটা হলেও চাপে ছিলেন

কিছুটা হলেও চাপে ছিলেন

করোনা ভাইরাসের জেরে পাঁচ মাস ব্যাট ধরতে না পারেননি। এতদিন পর আরসিবি-এর নেটে ব্যাট করতে নেমে তিনি যে আতঙ্কে ছিলেন, তা সরল ভাবেই স্বীকার করেছেন অধিনায়ক বিরাট কোহলি। তবে যতটা ভেবেছিলেন, ততটাও খারাপ অবস্থা নয় বলেও জানিয়েছেন আরসিবি নেতা।

ঘরে নিয়মিত শরীরচর্চার প্রভাব

ঘরে নিয়মিত শরীরচর্চার প্রভাব

করোনা ভাইরাসের জেরে লকডাউনে অবস্থায় তিনি ঘরে নিয়মিত শরীরচর্চা চালিয়ে গিয়েছেন বলে জানিয়েছেন বিরাট কোহলি। তাই হয়তো পরিস্থিতি এবং পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে তাঁর বিশেষ অসুবিধা হয়নি বলে মনে করেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক। এতদিন পর ব্যাট হাতে নেমে নিজের মনের কাছে নিজেকে ফিট প্রমাণ করা সবচেয়ে বড় কাজ বলে মনে করেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

আমিরশাহীতে ক্রিকেটারদের কোভিড পরীক্ষার জন্য বিসিসিআইয়ের খরচ কত, জেনে নিন

English summary
Virat Kohli speaks about his intention to play IPL 2020 amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X