• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভিডিও: শুদ্ধ পাঞ্জাবি’তে ‘প্রিয় বন্ধু’ পেপ’কে বিশেষ বার্তা কোহলি’র

  • |
Google Oneindia Bengali News

প্রিমিয়ার লিগে স্বপ্নের ফর্ম অব্যহত ম্যানচেস্টার সিটি'র। পুরো মরসুমেই ছন্দে রয়েছে পেপ গুয়ার্দিওয়ালা'র দল। প্রিয় দলের এই পারফরম্যান্সে আপ্লুত ভারতের টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভরিয়ে দিলেন পেপ গুয়ার্দিওয়ালা'কে।

ভিডিও: শুদ্ধ পাঞ্জাবি’তে ‘প্রিয় বন্ধু’ পেপ’কে বিশেষ বার্তা কোহলি’র

আকাশি জার্সিধারীদের দাপটে মুগ্ধ কোহলি ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিও-এ পাঞ্জাবিতে বিশেষ বার্তা পাঠিয়েছেন কেভিন ডি'ব্রুইন-রহিম স্টার্লিং'দের হেডস্যার'কে।

কোহলি এবং পেপ দু'জনেই একে অপেরর সঙ্গে বিশেষ পরিচিত। একাধিক বার সোশ্যাল মিডিয়ায় ভিডিও কনফারেন্সে কথা বলতেও দেখা গিয়েছেন ভারত অধিনায়ক এবং বিশ্ব ফুটবলের অন্যতম সেরা প্রশিক্ষক'কে। বার্সেলোনা এবং বায়ার্ন মিউনিখের প্রাক্তন কোচ'কে পাঠানো ভিডিও বার্তায় কোহলি বলেছেন, "পেপ দারুণ কাজ চলছে। এই ভাবেই তুমি কাজ করে যাও ম্যান সিটির সঙ্গে। এই বারেও খেতাব নিয়েই ফিরতে হবে।"

এই মুহূর্তে প্রিমিয়ার লিগে তরতরিয়ে চলছে ম্যান সিটি'র অশ্বমেধের ঘোড়া। টানা সাত ম্যাচে অপরাজিত সিটিজেনস'রা। এই সাত ম্যাচের মধ্যেই একটি ম্যাচে ঘরের মাঠে পর্যুদস্ত করেছে পেপের দল। এতিহার্ড স্টেডিয়ামে পেপ ব্রিগেড ৭-০ গোলে হারিয়েছে লিডস ইউনাইটেড'কে। রবিবার ধুকতে থাকা নিউক্যাসল ইউনাইটেডের মুখোমুখি হবে লিগের মগডালে থাকা সিটি। সেন্ট জেমস পার্কে এই জয়ের ধারা যে পেপের দল বজায় রাখবে তা আশা করা ভুল নয়। দ্য ম্যাগপিস এখনও পর্যন্ত ম্যান সিটির বিরুদ্ধে শেষ ২২ ম্যাচে এক বারই জয়ের মুখ দেখেছে। ২০১৯-এর জানুয়ারি মাসে ২-১ ব্যবধানে ম্যাচটি জিতেছিল নিউক্যাসল। একটি জয় ছাড়া ম্যান সিটি'র বিরুদ্ধে চারটি ম্যাচ ড্র করেছে নিউক্যাসল।

এই মরসুমে একেবারেই ছন্দে নেই নিউক্যাসল ইউনাইটেড। এডি হুই-এর দল ১৭ ম্যাচে এখনও পর্যন্ত মাত্র একটি জয় পেয়েছে। ফলে এই দলের বিরুদ্ধে জিততে খুব বেশি সমস্যায় সম্মুখীন হওয়ার কথা নয় সিটি'র। সাদা-কালো জার্সিধারীদের বিরুদ্ধে জিতলে দ্বিতীয়স্থানে থাকা লিভারপুলের সঙ্গে ৪ পয়েন্টের ব্যবধান বাড়িয়ে নেবে সিটি।
অপর দিকে, সিটি'র তারকা সমর্থক বিরাট কোহলি বর্তমানে প্রস্তুতি নিচ্ছেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য। প্রোটিয়া ব্রিগেডের বিরুদ্ধে খেলতে শুক্রবার দক্ষিণ আফ্রিকায় পৌঁছে গিয়েছে ভারতীয় দল। সদ্য ভারতের ওডিআই দলের অধিনায়কের পদ থেকে বিরাট'কে ছেঁটে দেওয়া হলেও লাল বলের ক্রিকেটে তাঁর উপরই দলনেতার ভার দেওয়া রয়েছে। বিরাটের নেতৃত্বে ২৬ ডিসেম্বর সেঞ্চুরিয়ানের সুপারস্পোর্ট পার্কে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টে মাঠে নামবে ভারত।

English summary
Virat Kohli applauds Manchester City coach Pep Guardiola for his team’s good run in ongoing premier league. Kohli and Pep shares very friendly equation and also interacted in social media various time.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X