India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: দিল্লির হারে উচ্ছ্বসিত বিরাট কোহলি টুইটারে ছবি শেয়ার করলেন ফাফ-ম্যাক্সওয়েলের সঙ্গে

Google Oneindia Bengali News

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্সের জয়ের ফলে খোশ মেজাজে রয়েছে গোটা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শিবির। ঠিক যেন ফাইনাল জিতে নেওয়ার মতো অবস্থা। বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েলদের দেখে বোঝার উপরায় নেই লিগের শেষ দলের দয়ায় কোনওক্রমে চতুর্থ স্থানে থেকে প্লে-অফে এই দল যোগ্যতা অর্জন করেছে।

IPL 2022: দিল্লির হারে উচ্ছ্বসিত বিরাট কোহলি টুইটারে ছবি শেয়ার করলেন ফাফ-ম্যাক্সওয়েলের সঙ্গে

ওয়াংখেড়েতে দিল্লির পাঁচ উইকেটে হারের পরই কার্যত উৎসবের মেজাজে মুম্বইয়ের সাহায্য নিয়ে প্লে-অফে যাওয়া আরসিবি'র ক্রিকেটাররা। রোহিতের দলের জয়ের পর প্রাক্তন আরসিসি অধিনায়ক এবং দীর্ঘদিন ফর্মের ধারের কাছে না থাকা বিরাট কোহলি একটি টুইট শেয়ার করেছেন ম্যাক্সওয়েল এবং ফাফ ডু প্লেসিসের সঙ্গে। ওই টুইটে গালভরা ক্যাপশনে তিনি লিখেছেন, 'অনুভূতি'।

এছাড়া আরও একটি টুইট করেছেন বিরাট যেখানে বিমানের ইমোজি ব্যবহার করে লেখা হয়েছে কলকাতা।

আইপিএল ২০২২-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্লে-অফে যাওয়ার ভাগ্য নির্ভর করছিল মুম্বই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালসের ম্যাচের ফলাফলের উপরে। এই ম্যাচে যদি দিল্লি জিতে যেত তা হলে ভাল রান রেটের সঙ্গে ১৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকার চতুর্থ স্থানে জায়গা করে নিত তারা। আরসিবি'র পয়েন্ট এক থাকলেও নেট রান রেটের বিচারে তারা পিছিয়ে পড়তো এবং শেষ হয়ে যেত তাদের অভিযান।

প্লে-অফের চতুর্থ স্পটের ভাগ্য নির্ধারণকারী ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাটিং করতে হয় দিল্লি ক্যাপিটালসকে। ডেভিড ওয়ার্নার (৫), মিচেল মার্শদের (০) মতো অভিজ্ঞ তারকা এই গুরুত্বপূর্ণ ম্যাচে ব্যর্থ হন। ঋষভন পন্থ (৩৯) এবং রোভমান পাওয়েলের (৪৩) সৌজন্যে ১৫৯/৭ রান তোলে দিল্লি ক্যাপিটালস। ৩ উইকেট মুম্বইয়ের হয়ে এই ম্যাচে পান জসপ্রীত বুমরাহ। জবাবে ব্যাট করতে নেমে ১৯.১ ওভারে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় মুম্বই। ৪৮ রান করেন ঈশান কিষান। ৩৭ রান আসে ডেওয়াল্ড ব্রেভিসের ব্যাট থেকে, ৩৪ রান করেন টিম ডেভিড।

English summary
IPL 2022: Virat Kohli shares picture with Faf du plessis and Glen Maxwell as RCB goes to play-offs with Mumbai India's help.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X