• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার বিরুদ্ধে লড়াই, পুলিশকে কুর্নিশ জানাতে সচিন-বিরাট-জাহিরের অভিনব উদ্যোগ

করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়ছে দেশ। এ লড়াইয়ে যাঁরা সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন, সেই পুলিশের কর্তা এবং কর্মীদের কুর্নিশ জানাতে অভিনব উদ্যোগ নিলেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর, টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি ও প্রাক্তন ফাস্ট বোলার জাহির খান। করোনায় ব্যাপকভাবে প্রভাবিত মহারাষ্ট্রকে দিনরাত সেবা দিয়ে চলা পুলিশ বিভাগকে সম্মান জানাতে টুইটারের প্রোপাইল পিকচার পরিবর্তন করলেন তিন রথি।

ভয়াবহ করোনা ভাইরাস

ভয়াবহ করোনা ভাইরাস

বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪১ লক্ষেরও বেশি মানুষ। মৃত্যু হয়েছে দুই লক্ষ আশি হাজারেরও বেশি মানুষের। ভারতে মারণ ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৬৭ হাজার ছাড়িয়ে গিয়েছে। প্রাণ হারিয়েছেন ২ হাজারের বেশি মানুষ। পরিস্থিতির সঙ্গে মোকাবিলায় গোটা মে মাস জুড়ে লকডাউনের ঘোষণা দিয়েছে কেন্দ্রীয় সরকার। ফলে বন্ধ রয়েছে অধিকাংশ পরিষেবা। স্থগিত করে দেওয়া হয়েছে আইপিএল সহ অন্যান্য ক্রীড়া টুর্নামেন্ট। এই অবস্থায় প্রশাসনের নির্দেশ মেনে ঘরবন্দিই রয়েছেন সাধারণ মানুষ থেকে ক্রিকেটাররা।

সচিন তেন্ডুলকর

করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাওয়া মহারাষ্ট্রকে পুলিশকে কুর্নিশ করেছেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। টুইটার প্রোফাইলের ডিপি-তে মহারাষ্ট্র পুলিশের প্রতীকের ছবি দেওয়ার পাশাপাশি তাদের ধন্যবাদও জানিয়েছেন লিটল মাস্টার।

বিরাট কোহলি

টুইটার প্রোফাইলের ডিপি-তে মহারাষ্ট্র পুলিশের প্রতীকের ছবি দিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলিও। লিখেছেন, প্রাকৃতিক বিপর্যয়, জঙ্গি হামলায় সাধারণ মানুষের পাশে দাঁড়ায় মহারাষ্ট্র পুলিশ। এখন সেই বিভাগ করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে অবতীর্ণ হয়েছে। এ লড়াই তিনি মহারাষ্ট্র পুলিশের পাশে রয়েছেন বলে জানিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

জাহির খান

করোনা ভাইরাসের বিরুদ্ধে মহারাষ্ট্র পুলিশের লড়াইকে স্বাগত জানিয়েছেন ভারতের প্রাক্তন ফাস্ট বোলার জাহির খান। টুইটার প্রোফাইলের ডিপি-তে মহারাষ্ট্র পুলিশের প্রতীকের ছবি দিয়েছেন তিনিও।

English summary
Virat Kohli, Sachin Tendulkar changed their twitter DP to honour Maharashtra Police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X